বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র বার্ষিক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৩ মে, ২০১৫
  • ৩৮৭ বা পড়া হয়েছে

লন্ডন থেকে বদরুল মনসুর হক ॥ আর্তমানবতার সেবায় শিক্ষার প্রসার ও সমাজ উন্নয়নে নিবেদিত আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র বার্ষিক সাধারণ সভা গত ২৯ এপ্রিল স্থানীয় কমিউনিটি সেন্টারে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত একই বংশের একই পরিবারের শতাধিক সদস্যদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে সাধারণ সভাটি মিলন মেলায় পরিণত হয়।
ট্রাস্টের উপদেষ্টা প্রবীন মুরুব্বী সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হামিদ আয়াস মিয়ার সভাপতিত্বে ও কমিউনিটি লিডার ট্রাস্টি মফিজুর রহমান আফজল ও সাবেক ছাত্র নেতা ট্রাস্টি সেলিম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বার্ষিক ও আর্থিক রিপোর্ট পেশ করেন জেনারেল সেক্রেটারী খোকন ইউসুফ ও ট্রোজারার হাফসা আক্কাস চায়না।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ।
এতে বক্তব্য রাখেন ওয়েলফেয়ার ট্রাষ্টের অন্যতম ট্রাস্টি কমিউনিটি লিডার সাজ্জাদুর রহমান শাজাহান, গিয়াস উদ্দিন আহমদ, লুৎফুর রহমান লতু, জমসেদ ইউসুফ, মাহমুদুর রহমান, সামায়ন কবির, আমজদ হোসাইন, সুয়েব আহমদ, আবু আহমদ, আবুল বাতিন রিপন, ফয়েজ আহমদ, নিয়াজ আহমদ লিটন, তানভীর হোসেন, আব্দুল হাদি, জায়েদ আহমদ, টিটু আহমদ, সুফিয়ান কবীর, খালেদ আহমদ, টিপু আহমদ প্রমুখ।
প্রধান অতিথি ডেইলি সিলেট, সাপ্তাহিক মৌমাছি কণ্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক, বাংলা টিভি ইউকের ওয়েলস অ্যাম্পেসেডর মকিস মনসুর আহমদ তার বক্তব্যে মরহুম সমাজ সেবক আপ্তাব উদ্দিন জীবিত অবস্থায় সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়, প্রাইমারী স্কুল, মসজিদ নির্মাণ ও শ্যামরাবাজার সম্প্রসারনে জমি ও অর্থ দান করে যে অবদান রেখে গেছেন তারই বংশের নবপ্রজন্মের সন্তানরা ট্রাস্টের মাধ্যমে এলাকার উন্নয়নে যে বলিষ্ঠ তূমিকা রেখে চলছেন তাহা একটি উজ্জ্বল দৃষ্টান্ত বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
সভাপতির বক্তব্যে আব্দুল হামিদ আয়াস মিয়া উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ট্রাস্টের বাংলাদেশ শাখার বিগত দিনের কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করেন।
অনুষ্ঠানের প্রথম পর্বে আমিনুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর দোয়া পরিচালনা করেন মফিজুর রহমান আফজল। পরিশেষে মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com