শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইয়াবাসহ আটক দু’যুবকের রিমান্ড শুনানী আজ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০১৫
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকা থেকে আলোচিত বিপুল পরিমাণ যৌন উত্তেজক ইয়াবাসহ আটক ২ যুবকের রিমান্ড শুনানী আজ অনুষ্ঠিত হবে। এদিকে ইয়াবা উদ্ধারে অন্যতম নেতৃত্বদানকারী এসআই খন্দকার আল মামুনকে সিলেটে বদলী করা হয়েছে বলে পুলিশ প্রশাসন সূত্রে জানা গেছে। এদিকে আজ বৃহস্পতিবার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানার আদালতে আটককৃত দুই যুবকের উপস্থিতিতে রিমান্ড শুনানীর কথা রয়েছে।
উল্লেখ্য, গত ২৫ এপ্রিল বিকেল ৩টার দিকে দক্ষিণ মোহনপুর এলাকায় ওসি তদন্ত বিশ্বজিৎ দেবের নেতৃত্বে এসআই মামুন, মিজানসহ একদল পুলিশ অভিযান চালিয়ে আরজু মিয়ার বাড়ি থেকে কার্টুনভর্তি বিপুল পরিমাণ নিষিদ্ধ যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বহুলা গ্রামের তজমুল হোসেনের পুত্র আমির হোসেন (২৫) ও বাহুবল উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত আলতা মিয়ার পুত্র কাজল মিয়া (২৮) কে আটক করা হয়। প্রথমেই সাংবাদিকদেরকে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট থেকে বলা হয় প্রায় ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ওইদিন রাতেই সংক্ষিপ্ত ব্রিফিংয়ে বলা হয় ২ হাজার ৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এরপর ট্যাবলেটের সংখ্যা নিয়ে পুলিশ প্রশাসনের মধ্যেই ধু¤্রজাল সৃষ্টি হয়। গতকাল বুধবার এসআই মামুনের বদলীর আদেশ থানায় এসে পৌছে। তাকে হবিগঞ্জ থেকে সিলেট পুলিশ লাইনে বদলী করা হয়েছে বলে জানা গেছে। তবে মামুনের বদলীর আদেশ নিয়ে খোদ পুলিশ প্রশাসনেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com