শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে অনৈতিক কাজে লিপ্ত ২ যুবকসহ পতিতা আটক

  • আপডেট টাইম রবিবার, ২৬ এপ্রিল, ২০১৫
  • ৫৪৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার পশ্চিম তিমিরপুরে গ্রামীণ ফোনের টাওয়ারের একটি রুমে অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় হাতেনাতে সিলেট ও যশোহরের ২ যুবক ও বি-বাড়িয়া সদরের ১ যুবতিকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টার দিকে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক  ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ এর কার্যালয়ে হাজির করলে খদ্দেরদেরকে ৫শ টাকা করে জরিমানা ও পতিতাকে ১ দিনের কারাদন্ড প্রদান করেন।
জানা যায়, গতকাল উল্লেখিত সময় স্থানীয় কিছু লোক পৌর এলাকার পশ্চিম তিমিরপুরস্থ গ্রামীণফোনের টাওয়ারের নিকট যাওয়া মাত্রই দেখতে পান ৩ যুবক ও বোরকা পরিহিত ১ যুবতি টাওয়ারের দারোয়ান থাকার একটি রুমে ডুকে দরজা বন্ধ করে দেয়। বিষটি স্থানীয় লোকজনের সন্দেহ হলে কয়েক জন ওই টাওয়ারের গেইটের ভেতর প্রবেশ করে রুমের দরজা খুলে ওই যুবক-যুবতিকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় দেখতে পান। লোকজনের জিজ্ঞাসাবাদে যুবতি ও ২ যুবক জানায় তারা টাওয়ার মেরামত করতে সিলেট থেকে এসেছে। ঘটনার খবরে আশপাশের লোকজন টাওয়ার ঘেরাও করে তাদের প্রায় আধা ঘন্টা সময় আটকে রাখে। এক পর্যায়ে আটককৃতদের গনধোলাই দিলে তারা গ্রামীণ ফোনের টাওয়ারের ব্যাটারী চার্জের জন্য মেটাল প্লাস কোম্পানি থেকে এসেছে বলে জানায়। এক পর্যায়ে তারা সিলেট থেকেই অনৈতিক কাজের এ পরিকল্পনা করে নবীগঞ্জে আসে। তারা আগেই উক্ত টাওয়ারের ভারপ্রাপ্ত দারোয়ান পৌর এলাকার জয়নগর গ্রামের শ্যাবনের মাধ্যমে পতিতালয়ের ওই যুবতিকে টাওয়ারে উপস্থিত রাখে। তবে টাওয়ারের দারোয়ান শ্যাবন জানায়, মেটাল প্লাস কোম্পানির গাড়ির ড্রাইভার রুবেল মিয়া ওই পতিতাকে সিলেট থেকেই নিয়ে এসে তার রুমে প্রবেশ করে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হয়েছে। পতিতা রানু বেগম বি-বাড়িয়া সদরের আব্দুল করিমের মেয়ে।
পরে নবীগঞ্জ থানায় খবর দেওয়া হলে এসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে  আটককৃতদের থানায় নিয়ে আসে।
আটকৃতরা হচ্ছে সিলেট উপশহর এলাকার সাদ্দাম হোসেনের ছেলে রুবেল মিয়া (২২) ও যশোহরের আব্দুর রাজ্জাকের ছেলে রবিউল হোসেন (২১)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com