বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরে টমটম ভাড়া নিয়ে বাক বিতন্ডা ॥ বাসা ও দোকানে হামলা ভাংচুর

  • আপডেট টাইম শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫
  • ৪৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ টমটম ভাড়া নিয়ে শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি ব্যবসা প্রতিষ্টান হামলা ও বাসায় ভাংচুর করা হয়েছে।
জানা যায়, গতকাল সন্ধ্যায় শহরের সবুজবাগ এলাকা থেকে কলেজ কোয়ার্টার এলাকার ছাত্রলীগ নেতা মোর্শেদ চৌধুরী অপর দুই বন্ধুসহ টমটম যোগে স্টাফ কোয়াটার এলাকায় আসেন। এ সময় ভাড়া নিয়ে টমটম চালকের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এসময় টমটম যাত্রী ইনাতাবাদ এলাকার রুহুল আমিন বিষয়টি মিমাংসায় এগিয়ে গেলে তার সাথেও কথা কাটাকাটি হয় তাদের। এরই মধ্যে এলাকা ত্যাগ করে টমটম চালক। এ দিকে ঘটনাস্থলে থাকা পৌর ছাত্রলীগ সভাপতি শাহ ওবায়েদুর রহমান তরু এগিয়ে এসে দিয়ে তিনিও তর্কে জড়িয়ে পড়েন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় রুহুল আমিন পার্শ্ববর্তী তার এক আত্মীয়ের দোকানে গিয়ে বসেন। এরই মাঝে এক দল যুবক স্টাফ কোয়াটার সড়কের শাহীন ষ্টোর, নোভা সুপার সপ, নিশু ষ্টোর, আশিক ষ্টোর, নিপু ষ্টোরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় অসিম মিয়া নামে এক ব্যক্তি আহত হয়। ঘটনার খবর পেয়ে ইনাতাবাদ এলাকার লোকজন দক্ষিণ শ্যামলী এলাকায় অবস্থিত তরুর বাসায় হামলা চালায়। এ সময় একটি মটর সাইকেল ভাংচুর করা হয়।
শাহীন ষ্টোরের স্বত্তাধিকারী ও পৌর যুবলীগ নেতা এনামুল হক শাহীন জানান, হামলাকারীরা তার ব্যবসা প্রতিষ্টান ভাংচুর ও নগদ ৭০ হাজার টাকা, ২৫ হাজার টাকার মোবাইল কার্ডসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তিনি জানান, ইতিপূর্বেও আমার ব্যবসা প্রতিষ্টা হামলা চালিয়ে আমার বাবাকে হত্যা করেছিল সন্ত্রাসীরা। নোভা সুপার সপসহ অন্যান্য ব্যবসায়ীরা জানান, হামলা চালিয়ে তাদের ব্যবসা প্রতিষ্টান থেকে নগদ টাকাসহ মালামাল লুট এবং ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে।
এদিকে ছাত্রলীগ নেতা শাহ ওবায়দুর রহমান তরু জানান, ঘটনায় তার কোন সম্পৃক্ততা নেই। তার পরও তার বাসায় হামলা চালিয়ে মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ব্যাপারে ওসি নাজিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।
এদিকে শহরে ব্যবসা প্রতিষ্টানে হামলা ভাংচুরের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র প্রতিবাদ জানিয়ে হামালাকারীদের গ্রেফতারের দাবী জানিয়েছে হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যক্স। শাহীন ষ্টোর, নোভা সুপার সপ, নিশু ষ্টোর, আশিক ষ্টোর, নিপু ষ্টোরে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যক্স হবিগঞ্জ-এর সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল ও সাধারণ সম্পাদক মোঃ শামছুল হুদা। গতকাল শুক্রবার সংবাদ পত্রে প্রদত্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা এ নিন্দা জানান। নেতৃবৃন্দ উল্লেখিত ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com