বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লম্পটকে আটক করে গণধোলাই ॥ নবীগঞ্জে ৩য় শ্রেনির ছাত্রীকে ধর্ষন ও হত্যা চেষ্টা

  • আপডেট টাইম শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫
  • ৩৮৫ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের বাংলা বাজারস্থ উত্তর এনাতাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত তৃতীয় শ্রেণির ছাত্রী (৮)কে শিরণী খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষন ও হত্যা চেষ্টা করেছে এক লম্পট। গতকাল বিকেলে কুর্শি ইউনিয়নের বাংলাবাজারে এঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত মোঃ আলম (৩৫) নামের যুবককে জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামের নজরুল ইসলামের পুত্র। লম্পটআলমের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে।
পুুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের মোঃ সইদুর রহমান বাংলাবাজারের নিকটবর্তী হাওড় এলাকায় বসবাস করেন। গতকাল বিকেলে একই গ্রামের আকবর খানের গৃহকর্মী ওই যুবক সইদুর রহমানের শিশু কন্যা স্থানীয় উত্তর এনাতাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনির ছাত্রীকে (৮) কে শিরণী খাওয়ানোর কথা বলে হাওড়ের ফিশারীর একটি কক্ষে নিয়ে যায়। এসময় আলম তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় আলমের স্ত্রী চলে আসায় শিশুটির মুখে কাপড় দিয়ে চেপে ধরে হত্যার হুমকি দিয়ে দরজা বন্ধ করে রাখে। ধর্ষনে ব্যার্থ হয়ে লম্পট আলম শিশুটিকে হত্যা করে লাশ গুমের পরিকল্পনা করে। সংগ্রহ করে গর্ত করার জন্য কোদাল। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে আলমের স্ত্রী ঘরে প্রবেম করে শিশুটিকে ছেড়ে দেয়। শিশুটি বাড়ি এসে পরিবারের লোকজনের নিকট ঘটনার বর্ণনা দেয়। এ সময় লোকজন ঘটনাস্থল ফিমারীর দিকে গেলে লম্পট আলম দৌড়ে পালানোর তাকে আটক করা হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ ঘটনাস্থলে যান। খবর পেয়ে থানার ওসি মোঃ লিয়াকত আলী রাত পৌনে ৮টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় উপস্থিত জনতার উপস্থিতিতে লম্পট আলম পুলিশের নিকট ঘটনার সত্যতা স্বীকার করে। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আলম ও তাঁর সহায়তাকারীদের বিরুদ্ধে শিশুর পিতা মোঃ সইদুর রহমান নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ খলিলুর রহমান বলেন, আমার কিশোরী ভাতিজীকে ধর্ষন ও খুনের পরিকল্পনায় গভীর ষড়যন্ত্র রয়েছে। এঘটনায় সহায়তাকারী হিসেবে গৃহকর্তা আকবর খাঁনের দুই পুত্র সাগর খাঁন এবং দুলাল খাঁনের বিরুদ্ধ অভিযোগ করেন তিনি। এ ব্যাপারে সাগর খাঁন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। আনীত অভিযোগ মিথ্যা ও সাজানো ষড়যন্ত্র হিসেবে অভিহিত করেন সাগর ও দুলাল খাঁন।
ওসি মোঃ লিয়াকত আলী বলেন, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com