শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জ স্কুল প্রতিষ্টায় ৮ গ্রামবাসীর সভায় ইউপি চেয়ারম্যানকে অবাঞ্ছিতের বিষয়টি অবহিত করেন খনকারীপাড়া গ্রামবাসী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০১৫
  • ৫০৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ৮ গ্রামের সমন্বয়ে একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষে বাজকাশারা, গহরপুর, মোল্লারাই, সাদুল্লাপুর, আমতৈল, ভুবিরবাক, বেরীগাঁও, চৌশতপুর এবং হালিতলা গ্রামবাসীর যৌথ উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোহেল আহমদের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন-নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আবদুল গফুর চৌধুরী, মুজিবুর রহমান শেফু, এম এ বাছিত, খলিলুর রহমান চৌধুরী দুদু, আলহাজ্ব সিরাজুল ইসলাম, আবদুল মালিক চৌধুরী, আপ্তাব মিয়া, আলহাজ্ব আবদুল হাছিব, মোঃ আলতা মিয়া, মাসুক মিয়া, মোঃ আবদুল মুকিত চৌধুরী, আবু ইউছুফ, কারী আবদুস সালাম, মোঃ মিনাল চৌধুরী, পলাশ রতন দাশ, মোঃ কমরু মিয়া, মতিউর রহমান চৌধুরী, মাওঃ খসরু মিয়া, কাউছার আহমদ, ছোহেল আহমদ চৌধুরী রিপন, শেখ ছইফা রহমান কাকলি, ফুরুক মিয়া, জামাল হোসেন, মোঃ ইয়াকুব আলী, খালেদ আহমদ, এম এ মুহিত, মোঃ সিরাজ মিয়া, হাফিজুর রহমান চৌধুরী, অঞ্জন রায় প্রমুখ।
সভায় খনকারীপাড়া গ্রামের শতাধিক মুরুব্বী ও যুবক উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ কর্তৃক খনকারীপাড়া গ্রামের মুরুব্বীদের সাথে অশালীন আচরণের জন্য তাকে অবাঞ্ছিত করার বিষয়টি অবহিত করেন। সভায় এ ঘটনার তীব্র নিন্দা জানানো হয়েছে। এবং ভবিষ্যতে এমন ঘটনা না ঘটানো হয় সে জন্য সর্তক করা হয়।
সভায় খনকারীপাড়া গ্রামবাসী হাইস্কুল প্রতিষ্ঠায় একমত প্রকাশ করেন। সভায় থেকে খনকারীপাড়া গ্রামবাসীর কর্মসুচীর সাথে ৮ গ্রামবাসী ঐক্যমত পোষন করে চেয়ারম্যান সৈয়দ খালেদ এবং খণকারী পাড়া গ্রামের বিদ্যমান বিরোধ অবসানে গণ্যমান্য ব্যাক্তিবর্গের সমন্বয়ে উদ্যোগ গ্রহণের আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com