মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের পৌর এলাকার উমেদনগরে ॥ বেপরোয়া ট্রাক্টর কেড়ে নিল শিশুসহ ৪জনের প্রাণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥  বেপরোয়া ট্রাক্টর চাপায় টমটম যাত্রী শিশু ও নারী-পুরুষসহ ৪জনের প্রাণহানী ঘটেছে। আহত হয়েছে আরো ৪জন। হতাহতরা সবাই টমটম যাত্রী। গতকাল বুধবার সকাল ৯টার দিকে হবিগঞ্জ Untitled-1 copy.jpgdশহরতলীর নবীগঞ্জ সড়কের উমেদনগর এলাকায় অগ্রদূত ফিলিং স্টেশনের কাছে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের লাল মিয়া (৫০), একই গ্রামের শাহীদ মিয়ার ১বছরের শিশু কন্যা সামিয়া আক্তার, রামগঞ্জের কলিম মিয়া (৩৫) ও চরগাঁও গ্রামের উমর আলীর স্ত্রী রহিমা খাতুন (৩৫)। নিহত শিশু সামিয়ার মা রাহাতুন গুরুতর আহত হয়েছে। মায়ের জ্ঞান না ফেরায় তিনি জানতে পারেননি সন্তানের মৃত্যুর খবর।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে-আলীগঞ্জ বাজার থেকে একটি টমটম যাত্রী নিয়ে হবিগঞ্জ আসছিল। টমটমটি উল্লেখিত স্থানে পৌছুলে বিপরীতমুখী বালু বোঝাই একটি ট্রাক্টর অপর একটি গাড়িকে অভারটেক করার সময় টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে টমটমটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই লাল মিয়া নিহত হন। অপর আহতদের হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধিন অবস্থায় মারা যান অপর ৩জন।
দুর্ঘটনায় আহতরা হলেন রাহাতুন বেগম (২০), আল-আমিন (২৮), ফুলেন দাশ (৩০), জালাল মিয়া (৫০)। এদের মধ্যে জালাল মিয়াকে সিলেট ও অপর ৩জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল হাসপাতাল ছুটে আসেন বানিয়াচঙ্গ উপজেলার পুকড়া ইউপি চেয়ারম্যান Untitled-1 copy.jpgsdআনোয়ার হোসেন। এর পর তিনি সার্বক্ষণিক অবস্থান করে নিহতদের ময়না তদন্ত ও আহতদের চিকিৎসা কার্যক্রম তদারকি ও সহযোগিতা করেন। গতকালই নিহতদের দাফন সম্পন্ন হয়েছে।
মর্মান্তিক এ দুর্ঘটনায় ওই এলাকা জুরে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে। দৌলতপুর, রামনগর ও চরগাও গ্রামে নিহতদের স্বজনদের মাঝে শোকের মাতম চলছে। এ মৃত্যুকে কেউ মেনে নিতে পারছেন না।
হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান গতকাল বুধবার সকাল ৯ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনার পর পুলিশ ট্রাক্টরটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com