শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

কামারুজ্জামানের ফাঁসি কার্যকরের দাবীতে জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের বিক্ষোভ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫
  • ৩৯২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ মানবতা বিরোধী অপরাধী জামায়াত নেতা কামারুজ্জামান এর ফাঁসির রায় কার্যকর করার দাবীতে ও বিএনপি জামায়াত-শিবিরের নৈরাজের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে করেছে হবিগঞ্জ জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ। এ উপলক্ষে গতকাল বিকালে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে এখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরী বাজার পয়েন্টে গিয়ে এক পথসভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন বন্ধুবন্ধু জাতীয় যুব পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম শামীম। সাধারণ সম্পাদক এস এম নাবিউর রহমান নবীন এর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার। বক্তব্য রাখেন, বন্ধুবন্ধু জাতীয় যুব পরিষদ এর সহ-সভাপতি আবুল হাসিম, এডঃ শাহীন, এম হিফজুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেন্ড চন্দ্র দাশ, ডঃ শাহ্ মনসুর আহমেদ, সাংগঠনিক সম্পাদক এস এম কবির আহমেদ, সাইফুল ইসলাম জুয়েল, প্রচার সম্পাদক কুতুবুল আলম, সহ-প্রচার সম্পাদক শেকুল আহমেদ, সহ-দপ্তর সম্পাদক রুবেল আহমেদ, অর্থ ও গবেষনা সম্পাদক আবুল কামাল, পৌর নেতা ধ্র“ব বণিক, কামরুল হাসান, তাজুল ইসলাম, কবির আহমেদ, সৈয়দ রায়হান, ফয়সল আহমেদ, হরে কৃষ্ণ দাশ, জনি আহমেদ, রুবেল মিয়া, দিপঙ্কর, নিপুন, শুভ, পায়েল, আরিফ প্রমূখ।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এডঃ লুৎফুর রহমান বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে দীর্ঘ দিন পরে মানবতা বিরোধী ও যুদ্ধাপরাধীদের বিচার করছে। এই ধারাবাহিকতায় কামারুজ্জামান এর ফাঁসির রায় দ্রুত কার্যকর করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জামায়ত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় বানচাল করার জন্য জামায়াত শিবির চক্রান্ত করছে। তাই বন্ধুবন্ধু জাতীয় যুব পরিষদ এর নেতৃবৃন্দকে রাজপথে থেকে মানবতা বিরোধী অপরাধীদের বাচানোর সকল ষড়যন্ত্র মোকাবেল করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com