বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

৪৮ ঘন্টা সড়ক-রেল-নৌপথ অবরোধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৩
  • ৩৯০ বা পড়া হয়েছে

এক্সপ্রেস রিপোর্ট ॥ বিরোধী দলের মতামত উপেক্ষা করে দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় ৪৮ ঘন্টার সড়ক-রেল-নৌপথ অবরোধের কর্মসূচি ঘোষণা করেছে ১৮ দলীয় জোট। মঙ্গলবার ভোর ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচ বলবৎ থাকবে। ১০ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে সোমবার রাতে তফসিল প্রত্যাখ্যান করে এ অবরোধ কর্মসূচি ঘোষণা করেন। বিএনপির গুলশানের কার্যালয়ে তিনি এ কর্মসূচি ঘোষণা করেন।
মির্জা ফখরুল বলেন, ‘১৮ দলীয় জোটকে বাদ দিয়ে প্রহসনের নির্বাচনের আয়োজন করা হয়েছে। আমরা এ তফসিল মানি না।’  এ সময় নির্বাচনের কমিশনের প্রতি প্রধান দুই দলের মধ্যে সমঝোতা না হওয়া পর্যন্ত তফসিল স্থগিতের আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com