শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে সিপিবি-বাসদের জনসভায় বক্তারা ॥ মন্ত্রী-এমপিদের সীমাহীন দুর্নীতির ফলে দেশের সম্ভাবনা ধ্বংসের শেষ প্রান্তে

  • আপডেট টাইম শনিবার, ৪ এপ্রিল, ২০১৫
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ আবু জাফর আহমেদ বলেছেন, দেশের জনগণ এখন মূলত দু’টি জোটের কাছে জিম্মি হয়ে পড়েছে। একদিকে সরকারী দলের মন্ত্রী-এমপিদের সীমাহীন দুর্নীতি দেশের সম্ভাবনাকে ধ্বংসের শেষ প্রান্তে নিয়ে দাঁড় করিয়েছে। অপরদিকে  বিরোধী জোটের অপরাজনীতি প্রতিনিয়ত মানুষের জানমালের ক্ষতিসাধন করছে। তারা দেশের মানুষকে পুরিয়ে মারছে। স্বাধীনতার পর থেকে ক্ষমতায় যাওয়া দলগুলো ফুলে-ফেঁপে উঠছে, আর দেশের সাধারণ মানুষ দিনে দিনে নিঃস্ব থেকে নিঃস্বতর হচ্ছে। বিগত চার দশকে দেশের সম্পদ লুটপাট আর বিদেশিদের কাছে ইজারা দেয়ার প্রতিযোগিতার উন্মুক্ত ক্ষেত্রে পরিণত হয়েছে দেশ। তাই আওয়ামীলীগ ও বিএনপি’র মেরুকরণের বাইরে বাম বিকল্প শক্তির সমাবেশ ঘটাতে হবে।
গতকাল শুক্রবার বিকালে হবিগঞ্জ শহরের আর ডি হল প্রাঙ্গণে সিপিবি-বাসদ হবিগঞ্জ জেলা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সিপিবি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কমরেড হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যতম প্রধান বক্তা ছিলেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড রাজেকুজ্জামান রতন। বক্তব্য রাখেন তেল-গ্যাস-বিদ্যুৎ-বন্দর রক্ষা কমিটির জেলা সদস্য সচিব নূরুল হুদা চেীধুরী শিবলী, সিপিবি জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তী, বাসদ জেলা সমন্বয়ক কমরেড এডঃ জুনায়েদ আহমেদ, মৌলভীবাজার জেলা বাসদ আহ্বায়ক কমরেড এডঃ মঈনুর রহমান মগনু, কমরেড মুজিবুর রহমান ফরিদ, মোহাম্মদ আলী, আব্দুর রশিদ, আব্দুস ছমেদ, আব্দুস সালাম, সাহেব আলী, লোকমান আহমেদ, ইমদাদুল হোসেন খান, আনোয়ার আলী, সামছু মিয়া, মঞ্জিল মিয়া, এআরসি কাউছার, ছাত্রনেতা মাহমুদা খাঁ, তৌহিদুর রহমান পলাশ, খলিলুর রহমান, দেবেশ ঋষি, বদরুল আলম, নাজমুল খান, এসএম তানভীর ও শরীফ মিয়া প্রমুখ। কমরেড রাজেকুজ্জামান রতন তার বক্তব্যে বলেন, মুষ্টিযোদ্ধারা তাদের বক্সিং প্র্যাকটিসের জন্য বালির বস্তায় ঘুষি মারে। আজ দেশের জনগণের হয়েছে এই অবস্থা। উভয় জোট জনগণকে বালির বস্তা বানিয়ে বক্সিং প্র্যাকটিস করছে। সরকার আজ জনগণের ব্যবহারের মোবাইলের সারচার্জ বাড়িয়ে দিয়ে কোটিপতি গার্মেন্টস মালিকদের ট্যাক্স কমিয়ে দাবী করছে তারা জনগণের সরকার। জনসভা শেষে এক বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে। সভা পরিচালনা করেন জেলা বাসদ নেতা কমরেড হুমায়ুন খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com