বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী যুবক গ্রেফতার

  • আপডেট টাইম শুক্রবার, ৩ এপ্রিল, ২০১৫
  • ৩৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ১০০পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছে-গ্রেফতারকৃত উপজেলার নারায়ণখোলা গ্রামের ছায়েদুল ইসলামের ছেলে সালাউদ্দিন (২২)। গতকাল সকালের দিকে মাধবপুর উপজেলার ইটাখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মাধবপুর থানার এসআই শামস-ই তাব্রিজ জানান, সালাউদ্দিন ইটাখোলা এলাকায় ইয়াবা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com