শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

প্রাইভেট কার নিয়ে আ’লীগ ও যুবলীগ নেতার বিরোধ নবীগঞ্জে হাকাহাতি অতপর গণধোলাই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫
  • ৪২০ বা পড়া হয়েছে
নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে স মিল মালিক ও জনতার গনধোলাই ও হাতাহাতির ঘটনায় নবীগঞ্জ যুবলীগ নেতা জামির মিয়া, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদুল আলম চৌধুরী সাজু ও স মিল কর্মচারী নিপুন আহত হয়েছে। গুরুতর আহত জামির মিয়া ও জাবেদুল আলম চৌধুরী সাজুকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে। পূর্ব বিরোধের ধরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাবেদুল আলম চৌধুরী সাজু নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি প্রাইভেট কারের মালিকানা নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী ও নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর গ্রামের মৃত আহমদ মিয়ার ছেলে যুবলীগ নেতা জামির মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। সূত্র জানায়, প্রায় ৬ মাস পূর্বে আদালত থেকে প্রাইভেট কারটি সাইফুল জাহান চৌধুরীর জিম্মায় দেয়া হয়। এর পর থেকে বিরোধ আরো চরম আকার ধারণ করে।
একটি সূত্র জানায়, গতকাল বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ সড়কস্থ গড়মুলিয়া ব্রিজ সংলগ্ন জাবেদুল আলম চৌধুরী সাজুর মালিকানাধিন ছাম্মি-ছামিরা স’ মিল এলাকায় যায় জামির। এ সময় সাজু ও জামিরের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় স মিল শ্রমিক ও এলাকার লোকজন এসে জামিরকে আটক করে গণপিটুনী দেয়। এতে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে জামির। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই আশিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে জামিরকে উদ্ধার করে থানায় নিয়ে জ্ঞান। এক পর্যায়ে থানায় জ্ঞান হারিয়ে ফেললে সাথে সাথে জামিরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। জামিরের দু’টি হাত ভেঙ্গে গেছে বলে জানা গেছে। এ সময় স মিল মালিক জাবেদুল আলম চৌধুরী সাজু ও শ্রমিক নিপুন আহত হয়। সাজুর মাথায় ৩টি সেলাই দেয়া হয়েছে বলে জানা গেছে। পরে গুরুতর অবস্থায় সাজুকেও সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
অপর দিকে আহত জামিরের পক্ষ থেকে বলা হয়েছে, জামির মিয়া তার প্রতিবন্ধি এক শিশুকে ডাক্তার দেখিয়ে নবীগঞ্জ শহর থেকে রিক্সা যোগে বাড়ি যাচ্ছিলেন। রিক্সাটি সাজুর মালিকানাধীন স মিলের নিকট পৌছামাত্র পূর্ব বিরোধের জের ধরে জাবেদুল আলম সাজু ও তার লোকজন রিক্সার গতিরোধ করে জামিরকে জোরপূর্বক ‘স’ মিলে নিয়ে যায়। এ সময় ১০/১৫ জন মিলে জামিরকে গনধোলাই দিয়ে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ এসে জামিরকে উদ্ধার করে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় জাবেদুল আলম চৌধুরী সাজু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com