শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বেলেশ্বরী বারুনীতে ডাবল মার্ডারের ঘটনায় ॥ লুকড়া ও করাব ইউপি চেয়াম্যানসহ শহস্ত্রাধিক লোকের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম রবিবার, ২২ মার্চ, ২০১৫
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বেলেশ্বরী বারুনীতে সংঘর্ষের লাখাই উপজেলার করাব গ্রামের গুলিবদ্ধ রফিক মিয়া (৫০) ও সদর উপজেলার আষেঢ়া গ্রামের মধু মিয়ার স্ত্রী হাদিসা বেগম (৫০) নিহতের ঘটনায় হবিগঞ্জ সদর লাখাই থানায় পৃথক দু’টি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল দু’টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে আষেঢ়া গ্রামের হাদিসা বেগমের পুত্র সাদিক মিয়া বাদী হয়ে লাখাই উপজেলার করাব ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কামালসহ ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫শ লোকের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। অপর দিকে লাখাই উপজেলায় করাব গ্রামের গুলিবদ্ধ রফিক মিয়া হত্যার ঘটনায় তার ছোট ভাই মো: কদ্দুছ মিয়া বাদী হয়ে সদর উপজেলার লুকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাসসহ ৯২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনা ৪/৫শ জনকে আসামী করে লাখাই থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৮ মার্চ বিকালে বেলেশ্বরী বারুণীতে আশেঢ়া-ফান্দ্রাইল ও করাব গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ৩ ঘন্টা স্থায়ী সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ দেড়শতাধিক রাউন্ড রাবার বুলেট ও ২২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। সংঘর্ষে করাব গ্রামের রফিক মিয়া গুলিবদ্ধ হয়ে (৫০) ও সদর উপজেলার আষেঢ়া গ্রামের হাদিসা বেগম (৫০) নিহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com