মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৯:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লবন নিয়ে গুজব ॥ মুদির দোকানে ক্রেতাদের ভীড় বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সভাপতির ২ মাসের কারাদন্ড জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আহমদ হোসেন ॥ আমাদের যাতে রাজপথে যেতে না হয় সে জন্য মিলেমিলে কাজ করতে হবে কুলাঙ্গার পুত্রের কান্ড ! নবীগঞ্জে প্রতি কেজি পেয়াজ ৫৫-৬০ টাকার বেশি বিক্রি করলেই ১ লাখ টাকা জরিমানা-ইউএনও নবীগঞ্জে ৪ মাদকসেবী আটক নবীগঞ্জের তরুণীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় গ্রেপ্তার ২ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ট্রেন দুর্ঘটনায় আহত সোহেল ॥ চিকিৎসার ব্যয়ে দিশেহারা পরিবার বাহুবলে ৩শ বস্তা সরকারী চাল জব্দ ॥ ১ জন আটক মাদক স¤্র্রাট জুয়েল নিষিদ্ধ অফিসার চয়েজসহ গ্রেপ্তার
মাধবপুরের আহম্মদপুর হাই স্কুলে জ্বিন গুজব ! অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে আতংক

মাধবপুরের আহম্মদপুর হাই স্কুলে জ্বিন গুজব ! অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে আতংক

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরের আহম্মদপুর মাধ্যমিক বিদ্যালয়ে জ্বিন আতংক দেখা দিয়েছে। প্রায় দিনই একাধিক ছাত্র-ছাত্রী শ্রেণি কক্ষ থেকে দৌড়ে বেরিয়ে যাওয়া এবং জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়ছে। এসব অস্বাভাবিক আচরণের কারণেই জ্বিন আতংক সৃষ্টি হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৪/৫দিনে প্রায় ২০/২৫ জন ছাত্র-ছাত্রীর এসব আচরণ পরিলক্ষিত হচ্ছে। আর এতে করে অভিভাবকদের মধ্যেও এক ধরণের আতংক ছড়িয়ে পড়েছে। অনেক অভিভাবক তাদের সন্তানদের বিদ্যালয়ে যেতে দিচ্ছেন না। ফলে বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর উপস্থিতি অনেকটা কমে যাচ্ছে। তবে অনেককেই বলতে শুনা যাচ্ছে, একটি বিরোধি গ্র“প পরিকল্পিতভাবে জ্বিন আতংক ছড়িয়েছে। এ অবস্থায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সূর্য্য শেখর রায় চৌধুরীর নেতৃত্বে বিদ্যালয়ের শিক্ষকসহ কমিটির লোকজন ছাত্র-ছাত্রীদের বাড়িবাড়ি গিয়ে অভিভাবকসহ ছাত্র-ছাত্রীদের বুঝিয়ে পুনরায় বিদ্যালয়মূখি করছেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন এর সত্যতা স্বীকার করে জানান বিষয়ি ট মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেবাশিষ দেব রায় জানান, পবিত্র কোরআন শরিফে জ্বিনের কথা বলা আছে, তবে জ্বিন মানুষকে আক্রমন করে এমন কথা বলা নেই। ধারণা করা হচ্ছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মানসিক চাপ থেকেই অসুস্থ হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com