শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরের আহম্মদপুর হাই স্কুলে জ্বিন গুজব ! অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে আতংক

  • আপডেট টাইম শনিবার, ২১ মার্চ, ২০১৫
  • ৪৩২ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরের আহম্মদপুর মাধ্যমিক বিদ্যালয়ে জ্বিন আতংক দেখা দিয়েছে। প্রায় দিনই একাধিক ছাত্র-ছাত্রী শ্রেণি কক্ষ থেকে দৌড়ে বেরিয়ে যাওয়া এবং জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়ছে। এসব অস্বাভাবিক আচরণের কারণেই জ্বিন আতংক সৃষ্টি হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৪/৫দিনে প্রায় ২০/২৫ জন ছাত্র-ছাত্রীর এসব আচরণ পরিলক্ষিত হচ্ছে। আর এতে করে অভিভাবকদের মধ্যেও এক ধরণের আতংক ছড়িয়ে পড়েছে। অনেক অভিভাবক তাদের সন্তানদের বিদ্যালয়ে যেতে দিচ্ছেন না। ফলে বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর উপস্থিতি অনেকটা কমে যাচ্ছে। তবে অনেককেই বলতে শুনা যাচ্ছে, একটি বিরোধি গ্র“প পরিকল্পিতভাবে জ্বিন আতংক ছড়িয়েছে। এ অবস্থায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সূর্য্য শেখর রায় চৌধুরীর নেতৃত্বে বিদ্যালয়ের শিক্ষকসহ কমিটির লোকজন ছাত্র-ছাত্রীদের বাড়িবাড়ি গিয়ে অভিভাবকসহ ছাত্র-ছাত্রীদের বুঝিয়ে পুনরায় বিদ্যালয়মূখি করছেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন এর সত্যতা স্বীকার করে জানান বিষয়ি ট মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেবাশিষ দেব রায় জানান, পবিত্র কোরআন শরিফে জ্বিনের কথা বলা আছে, তবে জ্বিন মানুষকে আক্রমন করে এমন কথা বলা নেই। ধারণা করা হচ্ছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মানসিক চাপ থেকেই অসুস্থ হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com