বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলে বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনকালে এমপি কেয়া চৌধুরী ॥ লোভ লালসা ত্যাগ করে বঙ্গবন্ধু সৈনিক হয়ে তৃণমুলের উন্নয়নে কাজ করছি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০১৫
  • ৩৭৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ এমপি কেয়া চৌধুরী বলেছেন- আমি সহজ সরল জীবন যাপন করতে লোভ লালসা ত্যাগ করে বঙ্গবন্ধু সৈনিক হয়ে তৃণমুল জনগণের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করছি। এমপি হয়েই শ্যামপুরসহ এ অঞ্চলে এসেছিলাম। এ সময় শিশুরা বুকে লিখে বিদ্যুৎ চাই দাবী করেছিল। এ শ্লোগান ভুলতে পারেনি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে গ্রামবাসীর জন্য বিদ্যুৎ লাইন বরাদ্দ নিয়ে এসেছিলাম। তিনি বলেন-আজ এ লাইন নির্মাণের কার্যক্রম উদ্বোধন করলাম। জুনের ভেতরেই হোসেনপুরসহ ৬ গ্রামে প্রায় সোয়া দুই কিলোমিটারে ঘরবাড়ি, সেচ ও রাইস মিইলসহ ১৪৫টি মিটার সংযোগ দেয়ার পর আলো জ্বলবে। তিনি বলেন- আমার কাজ হলো উন্নয়ন করা। আর একটি মহলের কাজ হলো আমার উন্নয়নে বাধা সৃষ্টি করা। তবে তারা সব সময় জনগণের কাছে ব্যর্থ হচ্ছে।
গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার শ্যামপুরে আয়োজিত শ্যামপুর, লালপুর, হোসেনপুর, নিধনপুর, আলাপুর, ঘোয়ালবাধাসহ ৬গ্রামের বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
এতে বক্তৃতা করেন- হপবিস এর জেনারেল ম্যানেজার মোঃ সোলায়মান মিয়া, এজিএম মুক্তার হোসেন, সহকারী প্রকৌশলী দীপক কুমার মন্ডল, ইন্সপেক্টর গৌবিন্দ বাবু, আওয়ামীলীগ নেতা মিনহাজ চৌধুরী, ফুল মিয়া, সুফি মিয়া খান, উলামালীগ নেতা মাওলানা শফিক মিয়া, মহিলা আওয়ামীলীগ নেত্রী রাহেলা খাতুন মেম্বার, সবিনয় দাশ, সজল সূত্রধর, অভিনয় সূত্রধর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com