বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক চৌধুরীকে চিঠি দিয়ে হত্যার হুমকি ॥ “অর্থমন্ত্রী কিবরিয়াকে আমরা পরিকল্পনা করিয়া হত্যা করেছিলাম; তোমাদেরকেও আমরা শেষ করে দিব; আমরা একটা তালিকা করে রেখেছি”

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক, জেলা বিএমএ সভাপতি ও সাবেক জেলা আওয়ামীলগি সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার প্রাপ্ত ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর নামে জেলা পরিষদ কার্যালয়ের ঠিকানায় ডাকযোগে প্রেরিত এক চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেয়া হয়। চিঠিতে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যাকান্ডের কথা উল্লেখ করে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে শেষ করে দেয়ার কথা বলা হয়েছে। চিঠিতে মুশফিক হুসেন চৌধুরী ছাড়াও বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই এবং বাহুবল সদর ইউপি চেয়ারম্যান নজমুল হোসান চৌধুরীসহ আরো অনেকে তাদের তালিকায় রয়েছে বলে উল্লেখ করা হয়। চিঠিতে প্রেরক হিসেবে জেলার বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের রুছমত উল্লাহ ছেলে জায়েদ মিয়ার নাম উল্লেখ করা হয়েছে।
AL Dr. Musfiq Chy-1এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী তার কার্যালয়ে সাংবাদিকদের সামনে চিঠিটি পড়ে শোনান। তিনি জানান, সকালে কার্যালয়ে এসে অন্যান্য চিঠির সাথে এ চিঠিটি পান। এ ব্যাপারে সদর মডেল থানায় তিনি জিডি করেছেন বলে জানান। সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
পাঠকদের সুবিধার্থে চিঠিটি হুবহু তুলে ধরা হলো-
“মাননীয় জেলা পরিষদ চেয়ারম্যান হবিগঞ্জ
জনাব মুশফিকুর রহমান সাহেব, সালাম নিবেন, আশা করি ভাল আছে। আমি মোঃ জায়েদ মিয়া বলছি, আমরা বাহুবলের অধিবাসি, অন্যায় সহ্য করতে পারি না। তোমরা কমতা পাইয়া আমরার উপরে যে জুলুম করতেছ। তা বলার অবকাশ রাখে না। মনে রাকবায় কমতা বেশি দিন থাকত নায়। তোমাদের পিটের চামরা তুলে দিন। অর্থমন্ত্রী কিবরিয়াকে আমরা পরিকল্পনা করিয়া হত্যা করেছিলাম। তোমাদেরকেও আমরা শেষ করে দিব। আমরা একটা তালিকা করে রেখেছি। এই তালিকার মধ্যে যারা রয়েছেন তারা হলেন মুশফিকুর রহমান, আব্দুল হাই বাহুবল, নাজমুল সহ টারগেট করা আরো অনেক। যাদের নাম একন বলব না। তোমরা যে পরিমান দুরনিতি, সন্ত্রাসী, আর অন্যায় করতেছ মনে রেখ পুলিশ বাহিনী তোমাদেরকে চিরদিন পাহারা দিয়ে রাখতে পারবে না। আমরা বাছিয়া থাকলে আমাদের সন্ত্রাসী বাহিনী দ্বারা তোমাদেরকে খতম করে দিব। পাঁচ বছরে তোমরা কি কাজ করছ শুধু নিজের সম্পদ বানাইছ, তোমরা চুর তোমরা ডাকাইত, তোমরা বদমাইশ, সবাই বদলা পাইবায়।
নিবেদক- জায়েদ মিয়া, পিতাঃ রুছমত উল্লাহ, গ্রামঃ পশ্চিম ভাদেশ্বর, উপজেলা ঃ বাহুবল, জেলা ঃ হবিগঞ্জ।” এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানায় জিডি করা হয়েছে। পুলিশ জায়েদকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে।
এ ব্যাপারে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, আমি শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। কারো হুমকী ধমকী আমার কার্যক্রমকে স্তব্ধ করতে পারবে না। তিনি বলেন, ইতিপূর্বে নবীগঞ্জের শৈলা গ্রামের সাইদুর রহমানের পুত্র আবিদুর রহমান ও সরাফত উল্লার পুত্র শামীম আহমেদ মোবাইলে হত্যার হুমকী প্রদান করে। এ ব্যাপারে মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে এরা জামিনে গিয়ে বিভিন্ন সময় আমাকে ও আমার গাড়ি চালকে হুমকী প্রদান করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com