মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়ায় ৩ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বুধবার, ১১ মার্চ, ২০১৫
  • ৪০৩ বা পড়া হয়েছে

॥ কাজী মিজানুর রহমান ॥ গাঁজা সেবন ও বিক্রির অভিযোগে মাদক দ্রব্য অধিদপ্তর ৩জনকে আটক করেছে। এর মধ্যে ২জনকে ৬ মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রামম্যান আদালত।
গতকাল রাতে এনডিসি আলমগীর হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া দক্ষিণপাড়ার মাদক ব্যবসায়ীকে ভিংরাজ ফকির’র আস্তানায় অভিযান চালায়। এ সময় এংরাজ মিয়ার পুত্র ভিংরাজ ফকির (৬০), একই এলাকার রফিক মিয়ার পুত্র মখলিছুর রহমান (৩০) ও পার্শ্ববর্তী মির্জাপুর গ্রামের নূর হোসেনের পুত্র কবির মিয়া (৩০)কে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে গাঁজা ও গাঁজা সেবনের বিভিন্ন উপকরণ পাওয়া যায়। পরে এনডিসি আলমগীর হোসেন ভ্রামম্যান আদালত পরিচালনা করে ভিংরাজ ফকির ও কবির মিয়াকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। একই সাথে মখলিছুর রহমানকে ৫শ টাকা জরিমানা করে মুছলেখা রেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় মুক্তি দেয়া হয়। গতকাল রাতেই ২জনকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়।
অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নজিব আলী, এসআই শাহ আলম এবং সদর থানার এএসআই নূরে আলম সিদ্দিকীসহ একদল পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com