সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ে মেধাবীদের মাঝে হেল্প ট্রাস্টের বৃত্তি প্রদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫
  • ৩২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল রবিবার বানিয়াচঙ্গ উপজেলার বড়উইড়ি ইউনিয়নের বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওল্ডহ্যাম নবীগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জুনেদ হুসেন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক খোয়াই এর সম্পাদক আলহাজ্ব শামীম আহছান, প্রেসক্লারের সাবেক সভাপতি ও এনটিভি প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরানের পিতা শাহজাহান চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার শাহ হাবিবুর রহমান বেলায়েত, বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি মহিবুর মিয়া, সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন, বিদ্যালয়ের দাতা সদস্য হারুন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক কবির আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুশফিক চৌধুরী বলেন- যুক্তরাজ্য প্রবাসী মোফাজ্জল চৌধুরী ইমরান অল্প বয়সে বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে এলাকার মুখ উজ্জল করেছেন। তার কার্যক্রমের জন্য আমি তাকে ব্যক্তিগতভাবে অভিনন্দন জানাই। তিনি বক্তাদের দাবির প্রেক্ষিতে বিদ্যালয়ে একটি নতুন ভবন নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন এবং প্রাথমিকভাবে বিদ্যালয়ের উন্নয়নে ১ লাখ টাকার অনুদানের ঘোষণা দেন। এছাড়া তিনি বিদ্যালয়ের মাঠের উন্নয়নেরও আশ্বাস দেন। সভায় প্রবাসী জুনেদ হুসেন চৌধুরী বিদ্যালয়ের উন্নয়নে ২৫ হাজার টাকা এবং বিদ্যালয়ের মাঠ উন্নয়নে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি লিডার শাহ হাবিবুর রহমান বেলায়েত ২০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন।
উল্লেখ্য, মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরানের ব্যক্তিগত উদ্যোগে বিদ্যালয়ের ২০ শিক্ষার্থীকে গত কয়েক বছর ধরেই বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক পরিবেশন করেন সিরাজুল ইসলাম জীবন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com