শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে চা শ্রমিকের আর্থিক অনুদান

  • আপডেট টাইম সোমবার, ৯ মার্চ, ২০১৫
  • ৩২০ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে চা শ্রমিকের আর্থিক অনুদান, দলিত ও হরিজন ভাতা, অসচ্ছল, প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির মোট ৩১ লাখ ৫৬ হাজার ৩শ টাকা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে এবং পৌর যুবলীগ সভাপতি সাব্বির হাসানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) এডভোকেট মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হীরেন্দ্র লাল সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন খোকা মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাবুল হোসেন খাঁন, মোঃ ফারুক পাঠান, আলাউদ্দিন আল রনি, মোঃ মিজানুর রহমান অনিক, কাউছার মোল্লা প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি ৪৫০ জন চা শ্রমিকের প্রত্যেককে এককালীন ৫ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার দলিত ও হরিজন সম্প্রদায়ের ৬০ জনকে ১ লাখ ৪৪ হাজার, প্রতিবন্ধী ১৮৯ জনকে ৫ লাখ ৬৭ হাজার এবং ৯২ জন প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীর মধ্যে ১লাখ ৯৫ হাজার ৩শ টাকা শিক্ষা উপবৃত্তি বিতরণ করেন।
এর আগে সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী মাধবপুর পৌরসভার আয়োজনে আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। পরে তিনি মনতলা-কমলপুর পাকা সড়কের ও শাহপুর-মাধবপুর সড়কের পাকা করণের কাজের উদ্বোধন করেন। বিকেলে সংসদ সদস্য মাধবপুর আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com