বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
খালেদা জিয়া ও তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে যুবদলের বিক্ষোভ মিছিল

খালেদা জিয়া ও তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২০ দলীয় জোট নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হবিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছেন যুবদল নেতৃবৃন্দ। গতকাল সকাল ১০টার দিকে বিক্ষোভ মিছিলটি শহরের পৌদ্দারবাড়ী এলাকা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে শায়েস্তানগর ঈদগাহ্ পয়েন্টে এক পথ সভায় মিলিত হয়।
জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম মতিনের সভাপতিত্বে ও যুবদল নেতা এসএম মানিকের পরিচালনায় অনুষ্টিত পথসভায় বক্তারা বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখতে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা বলেন, বিভিন্ন এজেন্টের মাধ্যমে বোমাবাজি করে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের উপর ছাপিয়ে একদলীয় শাসন কায়েম করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতারের ষড়যন্ত্র করছে। বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় দেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে অবৈধ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।
এতে বক্তব্য রাখেন, জেলা যুবদল নেতা আবুল কামাল আজাদ, হাবিবুর রহমান হাবিব, আব্দুল মালেক, মখলিছ, মাওলানা নজরুল ইসলাম, রাজিব আহমেদ, মন্নান, মোঃ সেলিম মিয়া, মোঃ ছালেক মিয়া, সোহেল, মোঃ সোহাগ, সাগর, মোঃ হৃদয়, তারা মিয়া, মোঃ আক্তার, আবদাল, জিসান, আনিস, রহমত আলী, আব্দুর রহমান, বাচ্চু, মাসুদ, ফুল মিয়া, সানাউল্লাহ, রাসেল মিয়া, জামাল, ইব্রাহিম, আশরাফুল, ফয়সল, পারভেজ প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com