বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আমতলীতে সড়ক দূর্ঘটনায় আহত সিএনজি চালকের মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের আমতলী নামক স্থানে বাস-সিএনজি সংঘর্ষের ঘটনায় আহত সিএনজি চালক আব্দুল্লাহ মিয়া (৪০) মারা গেছে। সে বাহুবল উপজেলার মির্জাটুলা গ্রামের ছাবু মিয়ার পুত্র। গতকাল সোমবার সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তার মৃত্যুর খবর পরিবারের নিকট পৌছুলে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য গত শনিবার দুপুরে ওই সড়কে সিএনজি ও দিগন্ত পরিবহনের সংঘর্ষে ঘটনাস্থলেই যাত্রা বড় বাড়ির ফুফু ও ভাইপো নিহত হন। আহত হয় সিএনজি চালক আব্দুল্লাহ। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানিতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com