বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারঘাটে সিএনজি-ট্রাক্টরের সংঘর্ষে মহিলাসহ আহত ৫

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৫১৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটÑসায়েস্তাগঞ্জ সড়কের শ্রীকুটা নামক স্থানে সিএনজি ও ট্রাক্ট্ররের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বুধবার সকাল ৮টায় উপজেলার শ্রীকুটা নামক স্থানে এ দুর্ঘনাটি ঘটেছে।
আহত সূত্রে জানা যায়, চুনারুঘাট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী সিএনজি শায়েস্তাগঞ্জ যাওয়ার সময় শ্রীকুটা নামক স্থানে পৌছুলে বিপরিত দিক থেকে আসা মাটিবাহী ট্রাক্টরটি মহাসড়কে আসলে সিএনজিন সাথে সংঘর্ষ হয়।
এতে আহত হন চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামের আব্দুল কাইয়ূমের ছেলে মোসলেম আলী (৪০), সাটিয়াজুরী ইউনিয়নের বিহারীপুর গ্রামের হায়দার আলীর ছেলে আসিকুর রহমান (২৫), সদর ইউনিয়নের জাজিউতা গ্রামের কদর আলীর পুত্র সুমন (২৩), আখাউড়া উপজেলা মুরগাপাড়া গ্রামে নীপেন্দ্র চক্রবর্তী’র স্ত্রী সীমা রাণী চক্রবর্তীসহ ৫ জন আহত হয়। গুরুতর আহত অবস্থা প্রথমে চুনারুঘাট হাসপাতালে পরে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়। চুনারুঘাট থানার এএসআই শাহিন ঘটনাস্থল থেকে রাব্বানি পরিবহন নামে ট্রাক্ট্রারটি ও সিএনজি উদ্ধার করে থানা নিয়ে নিয়ে আসেন।
উল্লেখ্য, দুই দিনের ব্যবধানে গত সোমবার সিএনজি ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছে। এ নিয়ে জনসাধারনের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com