বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চারিনাও গ্রামের এক পাষন্ড মায়ের কান্ড ॥ পরকীয়া প্রেমের কারণে ৩ শিশু সন্তানকে হত্যার পরিকল্পনা শহরে ‘সিহাব রেস্ট হাউজে’ মৃত্যুর ৫ মাস পর রহস্য উদঘাটন রাজিউড়াতে ২০টি ঘর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির ॥ শায়েস্তাগঞ্জে বীজ ও রাসায়নিক সার বিতরণ নবীগঞ্জের গজনাইপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরু যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য প্রবাসী হবিগঞ্জবাসীদের সংগঠন হৃদ্যতার উদ্যোগে ডায়াবেটিক হাসপাতালে হুইল চেয়ার প্রদান করোনায় ক্ষতিগ্রস্থ উপকারভোগীদের মাঝে ঋণ বিতরণ করলেন মোতাচ্ছিরুল ইসলাম বে-দখল হওয়া রাজরাণী সুভাষিণী বালিকা বিদ্যালয়ের ভূমি উদ্ধারের দাবি আতাউর রহমান সেলিমকে নিউ মুসলিম কোয়ার্টার ও গোসাইপুরবাসীর সমর্থন মেয়র প্রার্থী নিলাদ্রী টিটু’র সমর্থনে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভা হবিগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২০ উদ্যাপন
এমপি আবু জাহির গোল্ডকাপ প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন

এমপি আবু জাহির গোল্ডকাপ প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ ‘হার জিত চিরদিন থাকবে, তবুও এগিয়ে যেতে হবে’ খেলাধুলার স্পিরিট এর জন্য লেখা গানটির সাথে চমৎকার নৃত্য পরিবেশন করলেন বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীরা। আর ঋতুরাজ বসন্তের আমেজে ‘পলাশ ডাকা, কোকিল ডাকা, আমাদেরই দেশ বাইরে’ দেশাত্ববোধক গানের সাথে জাতীয় পতাকা নিয়ে বাড্স কিন্ডার গার্টেনের পরিবেশনাও ছিল মনোমুগ্ধকর। বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ‘গ্রামেরই নওজোয়ান, হিন্দু মুসলমান’ পরিবেশনায় ছিল সম্প্রীতির আহবান। সর্বোপরি টাইগার ক্রিকেট একাডেমী ২০২৩ সালে বিশ্বকাপ জয় করবে আশাবাদ জাগানো পরিবেশনার সম্মিলনে অর্থবহ ও আকর্ষনীয় পরিবেশনার মধ্য দিয়ে আধুনিক স্টেডিয়ামে উদ্বোধন হয়েছে এমপি আবু জাহির গোল্ডকাপ প্রিমিয়ার ক্রিকেট লীগ। গতকাল সোমবার সকাল ৯টা থেকে উত্তরণ সংসদ এবং স্বর্ণালী ক্লাবের মধ্য দিয়ে শুরু হয় মাস ব্যাপি এই লীগ।
গতকাল বিকেলে আধুনিক স্টেডিয়ামে ছিল সাজ সাজ রব। স্টেডিয়ামের প্রবেশ পথ থেকেই সাজানো হয় রং বেরং এর পেস্টুনে। বিকেল ৪টায় যখন অতিথিরা স্টেডিয়ামে আসেন তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় ক্ষুদে ক্রিকেটাররা। পরে মাঠের উত্তর-পূর্ব দিকে নির্মিত অনুষ্ঠানস্থলে যান অতিথিরা। এসময় জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন, প্রধান অতিথি হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির, বিশেষ অতিথি জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীনসহ অতিথিবৃন্দ। এসময় ৮টি দলের অধিনায়ক তাদের ক্লাবের পতাকা এবং আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশনের পতাকা উত্তোলন করেন ক্রিকেট বোর্ডের পরিচালনক সফিউল আলম চৌধুরী নাদেল। পরে অতিথিরা খেলোয়াড়দের সাথে পরিচিত হন। এর পরই শুরু হয় আকর্ষনীয় ডিসপ্লে।
পরে ক্রিকেট কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবদুর রউফ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নয়নে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি বলেন, এই সরকার ক্রীড়া বান্ধব সরকার। সিলেট বিভাগে ক্রীড়াঙ্গনের উন্নয়নে সরকার আলাদা গুরুত্ব প্রদান করেছে। সিলেটে আন্তর্জাতিক ভেন্যু, বিশ্বকাপ আয়োজনসহ এই বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি হবিগঞ্জের আধুনিক স্টেডিয়ামে আন্তর্জাতিক খেলাধুলার আয়োজনেরও আশাবাদ ব্যক্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন বলেন, সুন্দর সমাজ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ক্রীড়াঙ্গনকে সরগরম করা হবে।
অনুষ্ঠানে আর বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার সাজ্জাদ ইবনে রায়হান, ক্রিকেট বোর্ডের পরিচালক সফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী। যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ ও কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সফিউল আলম, মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মিতা বেগম, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ ড. শাহ নেওয়াজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন,  জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহমান, মর্তুজ আলী, জিয়াউল হাসান তরফদার মাহিন, যুগ্ম-সাধারন সম্পাদক বদরুল আলম। প্রসঙ্গত লীগে ৮টি দল অংশ গ্রহণ করছে। দলগুলো হল, ইয়ং ব্রাদার্স, উত্তরণ সংসদ, মডার্ন ক্লাব, মালঞ্জ ক্রিকেট ক্লাব, শাপলা সংসদ, স্বর্ণালী ক্লাব, অনুশীলন ক্রিকেট ক্লাব ও গ্রীণ স্পোর্টিং ক্লাব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com