বুধবার, ২৭ মে ২০২০, ০২:২৫ অপরাহ্ন

হরতাল-অবরোধের সমর্থনে জেলা ছাত্রদ নেতা খন্দকার সুজনের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল ও পথসভা

হরতাল-অবরোধের সমর্থনে জেলা ছাত্রদ নেতা খন্দকার সুজনের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল ও পথসভা

প্রেস বিজ্ঞপ্তি ॥ নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু, অবাধ ও গ্রহনযোগ্য জাতীয় সংসদ নির্বাচন, গণতন্ত্র পূনরুদ্ধার, কেন্দ্রীয় ও স্থানীয় সকল রাজবন্দীর মুক্তির দাবীতে ২০ দলীয় জোটের চলমান হরতাল ও অবরোধের সর্মথনে ঢাকা-সিলেট মহাসড়কের পুটিজুরী বাজারে বিক্ষোভ মিছিল করেছে পুটিজুরী ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দ। গতকাল বিকেল ৫টার দিকে জেলা ছাত্রদল নেতা খন্দাকার খুরশেদ আলম সুজনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পুটিজুরী বাজার প্রদক্ষিণ শেষে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে পথসভা মিলিত। পুটিজুরী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সাহারুন আহমেদ এর সভাপতিত্বে ও মিরপুর আলিফ সোবাহান কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্টিত পথসভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রদল সদস্য খন্দকার খুরশেদ আল সুজন। বক্তরা রাখেন, আলিফ সোবহান কলেজ ছাত্রদল সদস্য মোঃ শাহাজান মিয়া, মোঃ শামীম মিয়া, ওয়াহিদ মিয়া, তুহিন আহমেদ প্রমূখ।
এতে উপস্থিত ছিলেন, খন্দাকার মনজুর আলী, তৌফিক আহমেদ, সৈয়দ মিয়া, মোঃ ওয়াহিদ মিয়া, মহসিন, ফয়সল আহমেদ, সুমন পাল, আনোয়ার হোসেন, রুবেল মিয়া, ইসমাঈল, কামরুল, মিজান, তারেক, সালাম প্রমূখ।
সভায় বক্তারা, বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্দি সকল নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বক্তারা বলেন, বর্তমান সরকার বাকশালী কায়দায় রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে রেখেছে। সাধারণ মানুষ আর এ অবৈধ সরকার চায়না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com