শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হরতাল-অবরোধের সমর্থনে জেলা ছাত্রদ নেতা খন্দকার সুজনের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল ও পথসভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু, অবাধ ও গ্রহনযোগ্য জাতীয় সংসদ নির্বাচন, গণতন্ত্র পূনরুদ্ধার, কেন্দ্রীয় ও স্থানীয় সকল রাজবন্দীর মুক্তির দাবীতে ২০ দলীয় জোটের চলমান হরতাল ও অবরোধের সর্মথনে ঢাকা-সিলেট মহাসড়কের পুটিজুরী বাজারে বিক্ষোভ মিছিল করেছে পুটিজুরী ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দ। গতকাল বিকেল ৫টার দিকে জেলা ছাত্রদল নেতা খন্দাকার খুরশেদ আলম সুজনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পুটিজুরী বাজার প্রদক্ষিণ শেষে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে পথসভা মিলিত। পুটিজুরী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সাহারুন আহমেদ এর সভাপতিত্বে ও মিরপুর আলিফ সোবাহান কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্টিত পথসভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রদল সদস্য খন্দকার খুরশেদ আল সুজন। বক্তরা রাখেন, আলিফ সোবহান কলেজ ছাত্রদল সদস্য মোঃ শাহাজান মিয়া, মোঃ শামীম মিয়া, ওয়াহিদ মিয়া, তুহিন আহমেদ প্রমূখ।
এতে উপস্থিত ছিলেন, খন্দাকার মনজুর আলী, তৌফিক আহমেদ, সৈয়দ মিয়া, মোঃ ওয়াহিদ মিয়া, মহসিন, ফয়সল আহমেদ, সুমন পাল, আনোয়ার হোসেন, রুবেল মিয়া, ইসমাঈল, কামরুল, মিজান, তারেক, সালাম প্রমূখ।
সভায় বক্তারা, বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্দি সকল নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বক্তারা বলেন, বর্তমান সরকার বাকশালী কায়দায় রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে রেখেছে। সাধারণ মানুষ আর এ অবৈধ সরকার চায়না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com