বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে চাঞ্চল্যকর জ্যোৎস্না খুনের ঘটনার রহস্য উদঘাটন সিএনজি চালকের স্বীকারোক্তি

  • আপডেট টাইম সোমবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৩৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ পৌর এলাকার গন্ধা গ্রামের পৌর কাউন্সিলর মিজানুর রহমানের বাড়ির দেয়াল থেকে হবিগঞ্জের উচাইল গ্রামের জ্যোৎস্না বেগমের (৩২) ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পুরুষোত্তমপুর  গ্রামের মৃত কুবাদ উল্লার পুত্র সিএনজি চালক তাজউদ্দিন (২৭)কে আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে সে জ্যোৎস্না বেগমের হত্যাকাণ্ডের ব্যাপারে পুলিশকে চাঞ্চল্যকার তথ্য দিয়েছে। ঘটনার প্রায় দুই মাস পর গত শনিবার মামলার তদন্তকারি কর্মকর্তা ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে নবীগঞ্জ শহরের বানিয়াচং রোড এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। তাজউদ্দিন আটকের ঘটনায় এলাকায় নতুন করে আলোচনা ঝড় বইছে।
পুলিশ সূত্রে জানা গেছে-আটক তাজউদ্দিন নিজেকে প্রত্যক্ষদর্শী দাবী করে পুলিশের কাছে দেয়া বক্তব্যে সে পৌর এলাকার মদনপুরের ২যুবকের নাম উল্লেখ করেছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, ঘটনার রাতে অনুমান ১০ টার দিকে ওই ২যুবক নবীগঞ্জ থেকে তার সিএনজি গাড়ি রিজার্ভ নিয়ে আউশকান্দি থেকে জ্যোৎস্নাকে তাদের বাড়িতে আনতে যায়। মদনপুর এলাকায় এসে ২ যুবক জ্যোৎস্নাকে তাদের বাড়িতে না নামিয়ে মায়ানগর থেকে কিছু দুরে নিয়ে একটি জমিতে নেয়। তাজউদ্দিনের সামনেই ওই দুই যুবক জ্যোৎস্নার গলায় গামছা পেছিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। তাজউদ্দিন বাধা দিলে এক যুবক ছুরি দিয়ে তাকে হত্যা করার জন্য এগিয়ে আসলে সে আত্মরক্ষার্থে পালিয়ে আসে। এ ঘটনাটি কাউকে বললে তাকে হত্যার হুমকি দেয় যুবকরা। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও মামলার তদন্তকারি কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর সাথে আলাপকালে তিনি তাজউদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তদন্তের স্বার্থে তাজউদ্দিনের স্বীকারোক্তি মতে দেয়া দুই যুবকের নাম বলতে রাজি হননি। গতকাল রবিবার তাকে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, গত বছরের ১০ ডিসেম্বর ভোরে গন্ধা গ্রামের বাসিন্দা নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজানের বাড়ির সীমানা প্রাচীর থেকে জ্যোৎস্না বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ সুরতহাল করার সময় পুলিশ মৃতদেহের ব্লাউজের নীচ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটের সূত্র ধরে মৃতদেহের পরিচয় সনাক্ত করে পুলিশ। নিহত জ্যোৎ¯œার পিতার নাম সামছু মিয়া। বাড়ি হবিগঞ্জ সদরের উচাইল চারিনাও গ্রামে। জ্যোৎস্নার স্বামীর বাড়ি বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশা গ্রামে। জ্যোৎস্নার খুনের ঘটনার ৮/১০ মাস আগে স্বামী মহিবুর রহমানের সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটেছিল বলে ওই সময় লোকমুখে প্রচারিত হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com