শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হরতাল ও নৈরাজের প্রতিবাদে ১৪ দলের গণমিছিল অনুষ্টিত

  • আপডেট টাইম শনিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৬০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥  বিএনপি-জামাত জোট  কর্তৃক সারা দেশে সন্ত্রাস, নৈরাজ্য, জ্বালাও ও পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা এবং অব্যাহত হরতাল-অবরোধের প্রতিবাদে হবিগঞ্জে গণ-মিছিল করেছে ১৪ দল। গতকাল বিকেলে স্থানীয় বার লাইব্রেরী প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে চৌধুরী বাজার পয়েন্টে পথ সভা অনুষ্ঠিত হয়। জাসদ, ওয়ার্কাস পার্ট, ন্যাপসহ ১৪ দলীয় জোটের বিভিন্ন নেতাকর্মীরা স্বতস্ফূর্তভাবে মিছিলে অংশগ্রহণ করেন। বক্তব্য প্রদানকালেও রাজপথে তারা বিএপি-জামাতের সকল অপচেষ্টার বিরুদ্ধে প্রতিরোধ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, সহ-সভাপতি আলমগীর চৌধুরী, জেলা জাসদের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তাজ উদ্দিন সুফি, ওয়ার্কাস পার্টির সভাপতি জালাল উদ্দিন ও ন্যাপের সহ-সভাপতি অধ্যক্ষ রফিক আলী। সমাবেশ এমপি আবু জাহির সন্ত্রাস প্রতিরোধের জন্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপিকে আহবায়ক, জেলা জাসদের সভাপতি মোহাম্মদ ফিরোজ ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরীকে যুগ্ম-আহবায়ক করে ১৪ দলীয় জোটের সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করে দেন। অপরদিকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরব আলীকে আহবায়ক ও পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটোকে যুগ্ম-আহবায়ক করে জেলা আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয়। উভয় কমিটিকে জেলা ও উপজেলা পর্যায়ে কমিঠি গঠন করার নির্দেশ দেন।
গতকালের গণমিছিলে অন্যান্যেও মাঝে অংশ নেন, আওয়ামীলীগের জাতীয় নির্বাহী পরিষদের সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, আবুল ফজল, মুকুল আচার্যী, জাসদের সভাপতি মোহাম্মদ ফিরোজ, ন্যাপ এর সাধারন সম্পাদক চৌধুরী ফরহাদ আহমদ, সহ-সভাপতি গোকূল চন্দ্র দাস, অ্যাডভোকেট স্বদেশ রঞ্জন বিশ্বাস, অ্যাডভোকেট রঞ্জিৎ দাস, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, অ্যাডভোকেট লুৎফুর রহমান, মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, মরতুজ আলী, ন্যাপের সাংগঠনিক সম্পাদক প্রীতি কুসুম, কোষাধ্যক্ষ অনুকুল চন্দ্র দাস, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আবুল মনসুর, সেলিম চৌধুরী, অ্যাডভোকেট আফিল উদ্দিন, অনুপ কুমার দেব মনা, আলমগীর খান, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, অ্যাডভোকেট আবু বক্কর ছিদ্দিকী, অ্যাডভোকেট সুমঙ্গল দাস, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট আফজল আলী দুদু, অ্যাডভোকেট আব্দুল মুনতাকিম চৌধুরী খোকন, শড়খ শুভ্র রায়, অ্যাডভোকেট কনক জ্যোতি সেন রাজু, নজমুল হাসান, এডঃ আব্দুল আহাদ ফারুক, এডঃ নিলান্দ্রী শেখর পুরকায়স্থ টিটু, এডঃ আকবর হোসেন জিতু, মোতাচ্ছিরুল ইসলাম, জাসদ নেতা আবু হেনা মোস্তফা কামাল, জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বোরহান চৌধুরী, শ্রমিক লীগ নেতা মহিবুর রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারন সম্পাদক মুকিদুল ইসলাম, প্রজন্মলীগ সাধারন সম্পাদক জসিম উদ্দিন, তরুণ লীগের সাধারন সম্পাদক জিয়া উদ্দিন আহমেদ, পৌর যুবলীগের সভাপতি সফিকুজ্জামান হিরাজ ও সাধারন সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com