শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাহুবলে বিশেষ আইনশৃঙ্খলা সভায় জেলা প্রশাসক ॥ যারা মানুষ মারে তারা সমাজ ও দেশের শত্র“

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৮৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে বিশেষ আইনশৃঙ্খলা সভায় জেলা প্রশাসক জয়নাল আবেদীন বলেছেন, মিছিল মিটিং করতে আমদের কোন বাধা নেই, তবে মিছিল মিটিং এর নামে নাশকতা করলে তা কঠোর হাতে দমন করা হবে। সাধারণ মানুষ যাতে হয়রানীর স্বীকার না হয় সে দিকে সংশ্লিষ্টদের খেয়াল রাখতে হবে। যারা মানুষ মারে তারা সমাজ ও দেশের শত্র“। তাই তাদেরকে সমাজ থেকে প্রত্যাখান করতে হবে। গাড়ি ভাংচুর করা কোন রাজনৈতিক দলের কর্মসূচি হতে পারে না। যারা হরতাল-অবরোধ ডাকেন এবং পালনে নেতৃত্ব দেন তাদেরই এর দায়ভার বহন করতে হবে। তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলার আইনশৃঙ্খলা যে কোনভাবে ভাল রাখতে হবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
তিনি গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় বাহুবল উপজেলা সভাকক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হকের সভাপত্বিতে সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, র‌্যাব-৯ এর প্রতিনিধি মাসুদ, বাহুবল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আকাদ্দছ মিয়া বাবুল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এম এ জলিল তালুকদার, বাহুবল কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহিন, শাহ মাহবুবুর রহমান, আব্দুর রেজ্জাক, তাজুল ইসলাম, মত্তাছির মিয়া, আওয়ামীলীগের সহ-সভাপতি আসকর আলী, সাংবাদিক এম এ জব্বার ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ও বাজার মসজিদের ইমাম মাওলানা তাজুল ইসলাম প্রমূখ। পরে জেলা প্রশাসক অন্যান্যদের নিয়ে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত ৫ দিনব্যাপী একুশে বইমেলা আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com