শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে শিক্ষিকা বোনকে ভাইয়ের ছুরিকাঘাতে আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৫৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের উত্তর গ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহমুদা খাতুন (৫০) কে প্রকাশ্যে ছুরিকাঘাত ক্ষতবিক্ষত করেছে তার ছোট ভাই হুমায়ূন (৩৫)। ঘটনাস্থল থেকে হুমায়ুনকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে।
জানা যায়, ওই গ্রামের মৃত নুর বখত মিয়ার কন্যা মাহমুদা আক্তারের সাথে তার ছোট ভাই হুমায়ুনের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। ১০ বছর ধরে হুমায়ূন বগুড়ার একটি মাদ্রাসায় চাকুরী করছে। সম্প্রতি সে বাড়িতে আসে। গত মঙ্গলবার দুপুরে ওই স্কুলে গিয়ে ছুরি দিয়ে মাহমুদাকে ক্ষতবিক্ষত করে। এসময় তার চিৎকারে লোকজন এসে ছুরিসহ হুমায়ুনকে আটক করে মাধবপুর থানায় খবর দিলে এসআই আওয়াল ঘটনাস্থলে গিয়ে হুমায়ুনকে থানায় নিয়ে আসেন। আহতাবস্থায় মাহমুদাকে উদ্ধার করে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে আটক হুমায়ুনকে গতকাল বুধবার হবিগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি মাধবপুর থানার এসআই আওয়াল নিশ্চিত করেছেন।
ওসি নির্মলেন্দু চক্রবর্তীর
বানিয়াচং থানায় যোগদান
স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং থানার পুরনো ওসি নির্মলেন্দু চক্রবর্তী আজ বৃহষ্পতিবার আবারো বানিয়াচং থানায় যোগদান করছেন। ইতিপূর্বে তিনি বানিয়াচং থানায় কর্মরত থাকা অবস্থায় জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী বাহিনীতে সুদান চলে যান। সে দেশে এক বছরেরও বেশী সময় দায়িত্বপালন শেষে দেশে এসে সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগ দেন। সেখান থেকে তাঁকে বানিয়াচং থানায় বদলী করা হয়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে ওসি নির্মলেন্দু চক্রবর্তী দায়িত্বপালনে সকলের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com