বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে উঠান বৈঠকে এমপি কেয়া চৌধুরী জনগণের সমস্যা সমাধানে কাজ করব

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ এমপি কেয়া চৌধুরী বলেছেন-এলাকার সমস্যা সমাধানে উন্নয়ন কার্যক্রম পরিচালিত হবে। উন্নয়নের জন্য আমাকে বলতে হবে না। শুধু সমস্যাগুলো চিহ্নিত করে দেন। আমি আমার সীমিত ক্ষমতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে  সমস্যা সমাধানের সর্বাত্মক  চেষ্টা করে যাব।  তিনি বলেন-দেশটা সবার, আসুন সবাই মিলে জননেত্রী’র নেতৃত্বে দেশটাকে সুন্দর করে গড়ে তুলি। নবীগঞ্জ-বাহুবলের গ্যাস ও বিদ্যুৎ সমস্যা দূর করার জন্য মহান সংসদে কথা বলেছি। ইতিমধ্যে দেবপাড়ায় ইউনিয়নে একটি রাস্তা মেরামতের কাজের জন্য (২টন) টিআর ও সদরঘাট নতুন বাজারে মসজিদ ও বাজারের মানুষের বিশুদ্ধ পানির  জন্য একটি ডিপটিউবয়েল স্থাপন করেছি। চলতি মাসেই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে আপনাদের উন্নয়নের আরও  ৪টন টিআর বরাদ্দ আসবে। এসবই ব্যবস্থা করছেন, জননেত্রী শেখ হাসিনা। এভাবেই, শেখ হাসিনার কর্মী হিসাবে, আপনাদের কাছে এসে সমস্যার কথা জেনে সমস্যা সমাধান করাই আমার কাজ। গত মঙ্গলবার হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বানুদেব গ্রামের আব্দুল আহাদের বাড়িতে আয়োজিত দুস্থ নারীদের নিয়ে উঠান বৈঠকে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী’র সভাপতিত্বে ও লিলি বেগমের পরিচালনায় এতে বক্তৃতা করেন দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: মুহিবুর রহমান, নবীগঞ্জ উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলী, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক লওকত মিয়া, ডা: নিজামুল চৌধুরী রুমেল, মহিলা মেম্বার সুফিয়া বেগম, আহাদ মিয়া, নূরুজ্জামান, শাহিনারা বেগম, আব্দুল হাই মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com