বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের নিহত মতিউর রহমানের দাফন সম্পন্ন

  • আপডেট টাইম বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৪৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ডের নর্থ প্যাডে চাকুরী পুনর্বহালের দাবীতে কর্মচারীদের সাথে অশোভন আচরণকালে পুলিশের ধাওয়া খেয়ে পুলিশের ভাষ্য অনুযায়ী হার্ট এ্যাটাকে নিহত মতিউর রহমানের মৃতদেহ গতকাল মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার ময়না তদন্ত শেষে বেলা সাড়ে ৩টার দিকে নিহতের গ্রামের বাড়ি নবীগঞ্জের কসবা পৌছলে এলাকার শত শত মানুষ ভিড় জমান। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরে বিকাল ৫ টার দিকে স্থানীয় আলীয়া মাদ্রাসা মাঠে নিহত মতিউর রহমানের জানাজার নামাজ অনুষ্টিত হয়। উক্ত জানাজার নামাজে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ছালিক মিয়া, আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, ইউপি মেম্বার মুজিবুল হক মজু, নঈম উদ্দিন ও ফজলুল হক মনিসহ শত শত মানুষ অংশ নেয়। এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান নিহত মতিউর রহমানের মৃত্যুর জন্য শেভরন ও পুলিশ প্রশাসনকে দায়ী করে বলেন, এ বিষয়ে আইনী পদক্ষেপ নেয়া হবে। এবং দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এলাকাবাসীকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান। আওয়ামীলীগ সভাপতি গোলাম হোসেন বলেন, মঙ্গলবার রাতে গ্রামবাসীর বৈঠকে পরবর্তী কর্মসুচী নির্ধারণ করা হবে বলে জানিয়ে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ীদের শাস্তি দাবী করেন।
উল্লেখ্য, রবিবার বিকালে বিবিয়ানা গ্যাস কুপ এলাকার নর্থ প্যাডে হারানো চাকুরী ফিরে পাওয়ার দাবীতে কর্মরত সহযোগী সিকিউরিটি গার্ডদের কর্মস্থলে যোগ না দিতে অনুরোধ করে মতিউর রহমান এবং একই এলাকার স্বপন মিয়া গংরা। তাদের বাধা উপেক্ষা করে সহযোগীরা কাজে যেতে চাইলে তাদেরকে আটকে রাখেন মতিউর ও স্বপন। শেভরন কর্তৃপক্ষের কাছ থেকে এ খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁিড় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে লাটিচার্জ করে বিতারিত করে আটককৃতদের উদ্ধার করে বলে জানান একাধিক প্রত্যক্ষদর্শী। পুলিশের লাটিচার্জ ও ধাওয়া খেয়ে দৌড়ে পালানোর সময় হার্ট এ্যাটাক করে মাটিতে লুটে পড়ে মতিউর রহমান। আহত হন স্বপন মিয়াও। স্থানীয় লোকজন তাকে মুমুর্ষ অবস্থায় সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার ক’য়েক ঘন্টা পর তার মৃত্যু ঘটে। মতিউর মারা যাবার পরও প্রশাসনিক জটিলতার কারনে লাশের পোষ্টমর্টেম না হওয়ায় রবিবারেও তার দাফন করা হয়নি। লাশ ওসমানী হাসপাতালের মর্গে পড়ে থাকে। গতকাল ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আনা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com