শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সারাদেশে হত্যা, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৪৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপি জামায়াত জোটের সারা দেশে হত্যা, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। স্থানীয় আর ডি হল প্রাঙ্গণ থেকে মিছিল শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে কোর্ট প্রাঙ্গনে নিমতলায় এক সভায় মিলিত হয়। জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ কামরুল হাসানের সভাপতিত্বে এবং ইয়াহিয়া চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ ফয়জুল বশির চৌধুরী সুজন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে বলেন খালেদা জিয়ার কোন সন্ত্রাস বা নৈরাজ্যমূল্যক কর্মকান্ড হবিগঞ্জ জেলার বুকে বরদাশত করা হবে না। কামলমতি ছাত্রছাত্রীদের এসএসসি পরীক্ষা বানচালের চেষ্টা চলছে। তিনি হবিগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রয়োজনে পাহাড়া দিতে বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ মর্তুজ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি অমল কুমার দাশ পলাশ, আব্দুর রউফ, মোতাব্বির হোসেন, রফিকুল ইসলাম, আহসানুল হক সুজা, নজরুল ইসলাম শামীম, এস এম নাবিউর রহমান, নাজমুল হোসেন আনার, রূপক দেব, কুতুবুল আলম, মাখন পাল, সৈয়দ কাউছার, এডঃ এনাম, আবুল কালাম, রুবেল আহমেদ, শেখ সেবুল, মাসুক ভান্ডারী, মনির হোসেন সুমন, মামুন মিয়া, মাসুম আজাদ, ইকবাল হোসেন আরিফ, কেএম শাহীন, হোসাইন আহমেদ লিটন, আশরাফ সোহেল, কাউছার আহমেদ, নুরুল হক চৌধুরী, উজ্জল বনিক, মিজানুর রহমান, কেএম সুলতান, নুরুল হক, আব্দুল ছবুর, শাহজাহান মিয়া, বাবুল চৌধুরী, ফয়সল আহমেদ, সাজ্জাদ হোসেন, সোহাগ আহমেদ, গিয়াস উদ্দিন, রানা, সমুজ, ছুরাবুল ইসলাম কাজল প্রমুখ।
অপরদিকে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এপিপি এডঃ আবুল মনসুর এর মা রাবেয়া চৌধুরীর মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ। সংবাদপত্রে প্রেরিত এক বার্তায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি অমল কুমার দাশ পলাশ, আব্দুর রউফ, মোতাব্বির খান, রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ ফয়জুল বশির চৌধুরী সুজন, আহসানুল হক সুজা, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম, এস এম নাবিউর রহমান, নাজমুল হোসেন আনার, পৌর আহ্বায়ক মাসুম আজাদ, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন আরিফ, কেএম শাহীন, হোসাইন আহমেদ লিটন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com