শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

খনকারীপাড়ার যুবকদের খেলার মাঠের দাবী পুরণ হতে যাচ্ছে ॥ মাটিকাটা কাজের উদ্বোধন করলেন ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ জানুয়ারী, ২০১৫
  • ৫২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের খনকারীপাড়া গ্রামের যুবকদের একটি খেলার মাঠের দীর্ঘদিনের দাবী পুরণ হতে যাচ্ছে। গ্রাম পঞ্চায়েতের সম্মতিক্রমে ওই গ্রামের কৃতি সন্তান ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চু গতকাল মাঠের মাটিকাটা কাজের উদ্বোধন করেন। এ উপলক্ষে 20150128_120647 copyখনকারীপাড়া স্পুটিং ক্লাবের উদ্যোগে গতকাল দুপুরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। নবগঠিত খনকারীপাড়া স্পুটিং ক্লাবের সভাপতি ইংল্যান্ড প্রবাসী শামসুল হুদা চৌধুরী বাচ্চুর সভাপতিত্বে ও রায়েছ চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মুরুব্বী যথাক্রমে হাজী আব্দুল কাদির, মোঃ আব্দুল গফ্ফার, মোঃ নজির মিয়া, মোঃ মহিবুর রহমান চৌধুরী, মোঃ সিরাজ মিয়া, মোঃ রফিজ মিয়া সহ খনকারীপাড়া স্পুটিং ক্লাবের সদস্যবৃন্দ। সভায় গ্রামের মাঠ নির্মানে সহযোগিতা করায় ক্লাবের পক্ষ থেকে গ্রামের কৃতি সন্তান শামসুল হুদা চৌধুরী বাচ্চুকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
এর আগে গ্রামের মুরুব্বীদের নির্দেশনা অনুযায়ী খেলার মাঠের সীমানা নির্ধারণ করা হয়। এ সময় মুরুব্বী ও ক্লাবের সদস্যদের উপস্থিতিতে মাঠের মাটি কাটা কাজের উদ্বোধন করেন শামসুল হুদা চৌধুরী বাচ্চু।
উল্লেখ্য, মাঠে মাটি কাটার জন্য শামসুল হুদা চৌধুরী বাচ্চু পূর্বঘোষিত ৫০ হাজার টাকা ক্লাবের কোষাধ্যক্ষ শিপু আহমদের নিকট গতকাল হস্তান্তর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com