বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মোটরসাইকেল ছিনতাই মামলায় সাংবাদিক ও মানবাধিকার কর্মী পরিচয় দানকারী নয়ন ও সোহাগ গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক ও মানবাধিকার কর্মী পরিচয় দানকারী দু’যুবককে মোটরসাইকেল ছিনতাই মামলায় গ্রেফতার করেছে হবিগঞ্জ থানা পুলিশ। এরা হচ্ছে-আজমিরীগঞ্জের শিবপাশা গ্রামের আইবুর রহমান নয়ন ও শহরের রাজনগর এলাকার সোহাগ মিয়া। মামলার বাদী হচ্ছেন বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের তাজপুর গ্রামের আব্দুল ওদুদ তালুকদার।
মামলার বিবরণে জানা যায়, ওদুদ তালুকদারের ছোট ভাইয়ের স্ত্রী মিনারা বেগমের একটি মামলা রয়েছে বানিয়াচং থানায়। উল্লেখিত প্রতারকরা নিজেদেরকে মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে তাকে সহযোগিতা করবে মর্মে আশ্বাস দেয়। সে মোতাবেক ২০ জানুয়ারী সকালের দিকে আইবুর রহমান নয়ন মোবাইলে ওদুদের মামাতো ভাই একই গ্রামের সৈয়দ মেহেরুল হক নোমানকে মোবাইল ফোনে চুনারুঘাটের আসামপাড়া বাজারে যেতে বলে। এ খবর পেয়ে ওদুদ ও নোমান মোটর সাইকেলযোগে আসামপাড়া বাজারে যায়। সেখানে প্রতারক নয়ন ও সোহাগ সহ তাদের সাথে আরো ২/৩ জন উপস্থিত ছিল। এ সময় মামলার ব্যাপারে কথা বলতে চাইলে নয়ন ও সোহাগ ব্যস্ততা দেখিয়ে এ ব্যাপারে তাদের সদর উপজেলার বাতাসর (রতনপুর) অফিসে সন্ধ্যায় কথা আলোচনা করবে বলে চলে আসে। ওই দিন সন্ধ্যা ৭ টার দিকে ওদুদ ও নোমান মোটরসাইকেল যোগে হবিগঞ্জ সদর থানার বাতাসর গ্রামের নির্মাণ ব্রিক ফিল্ডের পূর্ব দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ডাঃ সাইফ উদ্দিনের বাড়ির নিকট রাস্তায় পৌছার পর প্রতারক নয়ন ও সোহাগ সহ আরো ২ জনকে দেকতে পায়। এ সময় মামলার বিষয় নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছুরা-কিরিজ দিয়ে হত্যার ভয় দেখিয়ে তাদের মোটরসাইকেল থেকে নামিয়ে নয়ন ও সোহাগ জোরপূর্বক মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে চলে যায়। এ সময় ওদুদ ও নোমান শোরচিৎকার শুরু করলে আসপাশের লোকজন এগিয়ে আসলে অজ্ঞাতনামা দু’জনও কৌশলে সটকে পড়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com