বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পর্তুগীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোশিয়েশনের নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

  • আপডেট টাইম শনিবার, ২৪ জানুয়ারী, ২০১৫
  • ৩৯৯ বা পড়া হয়েছে

ইংল্যান্ড প্রতিনিধি ॥ টাওয়ার হ্যামলেট্স কাউন্সিলে বসবাসরত পর্তুগীজ বাংলাদেশীদের সংগঠন পর্তুগীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোশিয়েশনের আত্মপ্রকাশ উপলক্ষ্যে আলোচনা সভা, সাংষ্কৃতিক অনুষ্ঠান ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। গত ১৭ জানুয়ারী শনিবার পূর্ব লন্ডনের ব্লু-মূন সেন্টারে জঁমকালো আয়োজনের মধ্য দিয়ে নব গঠিত কার্যকরি কমিটির সকল সদস্যকে পরিচয় করিয়ে দেওয়া হয়। কমিটিতে ফিরোজ জামানকে সভাপতি, কাজী সোহেলকে সাধারন সম্পাদক এবং পিয়ার খান পাপ্পুকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির কার্যকরি সদস্যরা হলেন ফিরোজ জামান সভাপতি, ইদ্রিস মাতব্বর, আব্দুল কাইয়ূম সহ-সভাপতি, কাজী সোহেল সাধারণ সম্পাদক, দেলুর হোসেন আমজাদ সহ-সাধারন সম্পাদক, পিয়ার খান পাপ্পু সাংগঠনিক সম্পাদক, লুতফুর রহমান কোষাধ্যক্ষ, মুন্সি সবুজ সহ-কোষাধ্যক্ষ, বিএম ফারুখ বেপারী দপ্তর ও প্রচার সম্পাদক, কে এম হারুন সাংস্কৃতিক সম্পাদক, ফারুখ হোসেন ক্রীড়া সম্পাদক, মোহাম্মদ জুয়েল সমাজ কল্যান সম্পাদক। কমিটির সদস্যরা হলেন, হান্নান খাঁন, দুলাল মোল্লা, আশিকুর রহমান, তাজুল ইসলাম, মোশাররফ হোসেন কিরন। অনুষ্ঠানে বক্তারা বলেন, বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেট্স থেকে এ সংগঠনের যাত্রা শুরু হলেও গ্রেটার লন্ডনে বসবাসরত পুর্তুগাল থেকে আগত সকল বাংলাদেশীদের স্বার্থ সংরক্ষনে কাজ করবে। এছাড়া সকল পর্তুগীজ বাংলাদেশীদের ঐক্যবদ্ধ করে আগামীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। ফরিদ হোসন রকির কোরআন তেলোয়াতের মাধ্যমে সূচনা হওয়া অনুষ্ঠান পরিচালনা করেন পতুর্গীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোশিয়েশনের দপ্তর ও প্রচার সম্পাদক বিএম ফারুখ ব্যাপারী ও তামান্না। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফিরোজ জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট্স কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর অলিউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর শফিকুল হক ক্যাবিনেট মেম্বার ফর কালচার, কাউন্সিলর মাহবুব আলম মামুন এডাল্ট এন্ড সোশিয়াল কেয়ার এ্যাডভাইজর। টাওয়ার হ্যামলেট্স কাউন্সিল সাউথ হল থেকে আগত পর্তুগীজ বাংলাদেশী কমিউনিটি নেতা মতিন খান। এছাড়া অনুষ্ঠানে অংশ নেওয়া পতুর্গীজ বাংলাদেশী ওয়েল ফেয়ার এসোশিয়েশনের কার্যকরি কমিটির সদস্যরাও বক্তব্য রাখেন।
নতুন কমিটিকে বাংলাদেশ কমিউনিটি অব পর্তুর এর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছ জানান বাংলাদেশ কমিউনিটি অব পর্তুর প্রধান উপদেষ্ঠা মোশাররফ হোসেন। প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কাজী তানহা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আয়োজিত সাংষ্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আবুল দেওয়ান মোবিন, মজিবুর রহমান ববি, শতাব্দি কর, শেফালী, সাইফুল, শাহনাজ সুমি প্রমূখ। অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com