বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৪:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ছোট্ট ছোঁয়া দাফন সম্পন্ন ॥ পরিবারে চলছে শোকের মাতম প্রধানমন্ত্রী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছেন-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ॥ আটক ১ বারাপৈলের জয়নাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ নবীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপি নেতা আব্দুল হাই বহিষ্কার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মোতাচ্ছিরুল ইসলামের মতবিনিময় দক্ষিণ তেঘরিয়া থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার চান্দপুর ও মির্জাপুরে মাদক ও দাঙ্গা প্রতিরোধে সচেতনতামূলক সভা বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ বৈঠক অনুষ্ঠিত
বানিয়াচং-নবীগঞ্জ সড়কে সন্ধ্যা রাতে গণডাকাতি ॥ যাত্রীদের মারধোর করে সর্বস্ব লুট ॥ গ্রেফতার ৪

বানিয়াচং-নবীগঞ্জ সড়কে সন্ধ্যা রাতে গণডাকাতি ॥ যাত্রীদের মারধোর করে সর্বস্ব লুট ॥ গ্রেফতার ৪

বানিয়াচং থেকে স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-নবীগঞ্জ সড়কের বড়ভাঙ্গা ও চামারের ভাঙ্গা ব্রীজের মধ্যবর্তী স্থানে সন্ধ্যারাতে যানবাহনে দুর্ধর্ষ গণডাকাতি সংঘটিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ওই স্থানে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাওরে লুকিয়ে থাকা মুখোশধারী একদল ডাকাত একটি সিএনজি অটোরিক্সা ও ৩টি মোটর সাইকেল আটকিয়ে চালক ও যাত্রীদের বেধড়ক মারপিট করে। এসময় ডাকাতরা নবীগঞ্জ উপজেলার বাগাউড়া গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র প্রবাসী ফয়জুল হক (৩৭) এর কাছ থেকে ২টি মুল্যবান গ্যালাক্সী মোবাইল ফোনসেটসহ নগদ আড়াই হাজার টাকা, একই গ্রামের হাজী গেদা মিয়ার পুত্র প্রবাসী শহীদুল ইসলামের কাছ থেকে ২টি মোবাইল ফোনসেট ও একটি হাতঘড়ি, একটি স্বর্ণের চেইনসহ নগদ সাড়ে ৬ হাজার টাকা, নবীগঞ্জ উপজেলার রাজাবাদ গ্রামের আলকাছ মিয়ার পুত্র সিএনজি চালক আঃ বাছিত (২৫) এর কাছ থেকে একটি মোবাইল ফোনসেটসহ নগদ ৩ হাজার টাকা, কুমিল্লার মুরাদনগরের বাসিন্দা স্কয়ার ফার্মাসিউটিক্যালসের নবীগঞ্জ টেরিটোরি ম্যানেজার রকিবুল ইসলাম (৩৭) এর কাছ থেকে একটি মোবাইল ফোনসেট, জামালপুরের ইসলামপুরের বাসিন্দা জিসকা ফার্মাসিউটিক্যালসের এরিয়া ম্যানেজার শামীম মিয়া (৩৪) এর কাছ থেকে একটি মোবাইল ফোনসেট ও ওই উপজেলার বাসিন্দা একটি ঔষধ কোম্পানীর অফিসার মাসুম মিয়া (২০) এর কাছ থেকে একটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে নবীগঞ্জ উপজেলার বাগাউড়া গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র প্রবাসী ফয়জুল হক দৌড়ে কাগাপাশা বাজারে গিয়ে লোকজনকে ডাকাতির খবর জানালে স্থানীয় জনৈক ব্যবসায়ী মোবাইল ফোনে বানিয়াচং থানা পুলিশকে অবগত করেন।
খবর পেয়ে বানিয়াচং থানার এসআই ধর্মজিৎ সিনহা, ডিএমএ মজিদ, এএসআই জাকির হোসাইনসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। অপর দিকে কাগাপাশাসহ পার্শ্ববর্তী গ্রাম সমূহের লোকজনও লাঠিসোটা নিয়ে এগিয়ে আসেন। গ্রামবাসীর সহযোগিতায় পুলিশ হাওরে ধাওয়া দিয়ে বানিয়াচং উপজেলার বড়ইউড়ি গ্রামের মনছুব উল্লার পুত্র কুখ্যাত ডাকাত খালেদ মিয়া (৩৭), একই গ্রামের সালাম উল্লার পুত্র ছিদ্দিক মিয়া (৩৫), মৃত আরজ মিয়ার পুত্র সাজিদুর মিয়া (৩০) ও মৃত সফর আলীর পুত্র রুবেল মিয়া (৩০) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ব্যাপারে ডাকাতির শিকার হওয়া ফয়জুল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রামবাসী ও পুলিশের ধাওয়া খেয়ে আরো কয়েকজন ডাকাত পালিয়ে যায়।  এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার দক্ষিণ সাজেদুর রহমান জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগীতায় ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পালিয়ে যাওয়া অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com