মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শিক্ষকরা মানুষ গড়ার কারিগর, তাদের সম্মানী বাড়াতে হবে-মুনিম চৌধুরী এমপি

  • আপডেট টাইম সোমবার, ১৯ জানুয়ারী, ২০১৫
  • ৪৭৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু বলেছেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। কিন্তু এসব কারিগর প্রাপ্য সম্মান ও সম্মানী পাচ্ছেন না। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে হলে তাদের সম্মান ও সম্মানী বাড়াতে হবে। তিনি বলেন, আমার পিতা-মাতা শিক্ষক ছিলেন। তারা ৫২ টাকা বেতনে চাকুরি শুরু করেছিলেন। তারা এখন দুই হাজার টাকা করে পেনশন পাচ্ছেন। যা একজন মানুষের অবসর জীবন যাপনের জন্য মোটেও যৌক্তিক নয়।
তিনি গতকাল জাতীয় শিক্ষা সাপ্তাহ উদযাপন উপলক্ষে প্রচার র‌্যালি শেষে উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হক এর সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাকসুদুল আলম-এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, প্রাণী সম্পদ কর্মকর্তা মামুনুর রশিদ ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন্নাহার পারভীন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন চন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাবিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল আমিন। সভার পূর্বে উপজেলা পরিষদ থেকে বের হওয়া একটি বর্ণাঢ্য র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com