মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৩:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
শহরে জায়গা দখলকে কেন্দ্র করে হামলায় একই পরিবারের আহত ৩

শহরে জায়গা দখলকে কেন্দ্র করে হামলায় একই পরিবারের আহত ৩

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আব্দুর নূর (৫০), তার স্ত্রী মিনু আক্তার (৩৬) ও ছেলে মোঃ রায়হান (২৪) কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Untitled-1 copyসূত্র জানায়, শায়েস্তনগর মোকামবাড়ী এলাকার আদম আলী ও তার প্রতিবেশী আব্দুন নুরের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল সকাল ৯টার দিকে আদম আলী ও আব্দুন নুরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ১০/১২জন লোকজন দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর নূর, মিনু আক্তার ও রায়হানের উপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com