মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
আপনাদের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করছি-এমপি জাহির

আপনাদের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করছি-এমপি জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত ইউপি মেম্বার আনছব আলী, ঠিকাদার বাবুল মিয়া’র উদ্যোগে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন দল থেকে ৫শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। গতকাল বিকালে মাছুলিয়া ব্রীজের পূর্বপাড়ে এ সংবর্ধনা ও যোগদান সভা অনুষ্টিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মীর হোসেনের সভাপতিত্বে ও মুফতি ফজলুল হকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সংবর্ধিত ব্যক্তি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির, পইল ইউপি চেয়ারম্যান সাহেব আলী, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুর আহাদ ফারুক, সহ-সভাপতি সফর আলী, সদস্য শিবলু মিয়া।
এতে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উত্তম রায়, ইউপি মেম্বার আনছব আলী, ঠিকাদার বাবুল মিয়া, মেম্বার ইদ্রিছ আলী, মেম্বার রহিম মিয়া, কবির আহমেদ, জয়নাল আবেদীন, আওয়াল মিয়া, রমিজ আলী, আব্দুর লতিফ, ইসমাঈল মিয়া, হায়দর আলী, যুবলীগ নেতা কুতুব আলী, জয়নাল আবেদীন আবদাল, ফুল মিয়া, আহাদ আলী প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আপনাদের সু-চিন্তিত মতামত দিয়ে আমাকে ২ বার এমপি নির্বাচিত করেছেন। আমি আপনাদের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন বিএনপি-জামাত জোট সরকার সাবেক সফল অর্থমন্ত্রী শাহ্ এএমএস কিবরিয়াকে বোমা মেরে হত্যা করেছে তারা আমাকেও হত্যার করার চেষ্ঠা করেছিল। কিন্তু আপনাদের দোয়া মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে বাচিয়ে রেখেছেন। এমপি আবু জাহির বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের নিরলসভাবে প্রচেষ্ঠা করে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামায়ত দেশে অবরোধের নামে অরাজকতা করে যাচ্ছে। তারা বাসের আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারছে। দেশবাসীকে তাদের এই ঘৃণ্য ষড়যন্ত্র প্রতিহত করবে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিক অংশ হিসাবেই আজ ইউপি মেম্বার আনছব আলী ও ঠিকাদার বাবুল মিয়ার নেতৃত্বে ৫শতাধিক ব্যক্তি আওয়ামীলীগে যোগদান করেছে।
এমপি আবু জাহির, কাকিয়ার আব্দা, এড়ালিয়া, পূর্ব মাহমুদাবাদ কবরস্থানের উন্নয়নের আড়াই লাখ টাকা, পশ্বিম এড়ালিয়া জামে মসজিদের উন্নয়নে ১ লাখ টাকা, ইমাম আহমদ রেযা হাফিয়া মাদ্রাসার উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন রাস্তার উন্নয়নের আশ্বাস দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com