শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আপনাদের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করছি-এমপি জাহির

  • আপডেট টাইম বুধবার, ১৪ জানুয়ারী, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত ইউপি মেম্বার আনছব আলী, ঠিকাদার বাবুল মিয়া’র উদ্যোগে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন দল থেকে ৫শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। গতকাল বিকালে মাছুলিয়া ব্রীজের পূর্বপাড়ে এ সংবর্ধনা ও যোগদান সভা অনুষ্টিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মীর হোসেনের সভাপতিত্বে ও মুফতি ফজলুল হকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সংবর্ধিত ব্যক্তি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির, পইল ইউপি চেয়ারম্যান সাহেব আলী, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুর আহাদ ফারুক, সহ-সভাপতি সফর আলী, সদস্য শিবলু মিয়া।
এতে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উত্তম রায়, ইউপি মেম্বার আনছব আলী, ঠিকাদার বাবুল মিয়া, মেম্বার ইদ্রিছ আলী, মেম্বার রহিম মিয়া, কবির আহমেদ, জয়নাল আবেদীন, আওয়াল মিয়া, রমিজ আলী, আব্দুর লতিফ, ইসমাঈল মিয়া, হায়দর আলী, যুবলীগ নেতা কুতুব আলী, জয়নাল আবেদীন আবদাল, ফুল মিয়া, আহাদ আলী প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আপনাদের সু-চিন্তিত মতামত দিয়ে আমাকে ২ বার এমপি নির্বাচিত করেছেন। আমি আপনাদের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন বিএনপি-জামাত জোট সরকার সাবেক সফল অর্থমন্ত্রী শাহ্ এএমএস কিবরিয়াকে বোমা মেরে হত্যা করেছে তারা আমাকেও হত্যার করার চেষ্ঠা করেছিল। কিন্তু আপনাদের দোয়া মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে বাচিয়ে রেখেছেন। এমপি আবু জাহির বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের নিরলসভাবে প্রচেষ্ঠা করে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামায়ত দেশে অবরোধের নামে অরাজকতা করে যাচ্ছে। তারা বাসের আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারছে। দেশবাসীকে তাদের এই ঘৃণ্য ষড়যন্ত্র প্রতিহত করবে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিক অংশ হিসাবেই আজ ইউপি মেম্বার আনছব আলী ও ঠিকাদার বাবুল মিয়ার নেতৃত্বে ৫শতাধিক ব্যক্তি আওয়ামীলীগে যোগদান করেছে।
এমপি আবু জাহির, কাকিয়ার আব্দা, এড়ালিয়া, পূর্ব মাহমুদাবাদ কবরস্থানের উন্নয়নের আড়াই লাখ টাকা, পশ্বিম এড়ালিয়া জামে মসজিদের উন্নয়নে ১ লাখ টাকা, ইমাম আহমদ রেযা হাফিয়া মাদ্রাসার উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন রাস্তার উন্নয়নের আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com