বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পইল ইউপি’র আটঘরিয়ায় বিয়ে বাড়িতে মহিলাকে টিটকারী মশকারী করায় ॥ কনে পক্ষের হামলায় বর পক্ষের লোকজন আহত

  • আপডেট টাইম শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫
  • ৩৩৫ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ সদর উপজেলার পৈল ইউনিয়নের আটঘরিয়া গ্রামে বিয়ে বাড়িতে মহিলাকে লক্ষ্য করে টিটকারী মশকারী করতে গিয়ে কনে বাড়ির লোকজনের পিটুনিতে আহত হয়েছে বর পক্ষের লোকজন। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, ওই গ্রামে আব্দুর রহমানের কন্যা ফাহিমা আক্তার (২০) এর সাথে গতকাল শুক্রবার পার্শ্ববর্তী পাইকপাড়া গ্রামের তৈয়ব আলীর প্রবাসী পুত্র সেবুল ইসলামের সাথে। বিয়ে অনুষ্ঠান সুন্দর ভাবে শেষ হয়। বিকেলে নববধু নিয়ে জামাই পক্ষের লোকজন রওয়ানা দেবার সময় বর পক্ষের জনৈক ব্যক্তি কনে পক্ষের মহিলাকে লক্ষ্য করে টিটকারী মশকারী করে। এ নিয়ে কতা কাটাকাটির এক পর্যায়ে কনে বাড়ির লোকজনের হামলায় বর পক্ষের কয়েকজন আহত হয়। গুরুতর আহত সামসুল ইসলাম, আব্দুর রশিদ ও রাসেলকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com