শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের আমড়াখাই গ্রামে দু’দলে ফের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জানুয়ারী, ২০১৫
  • ৪৩০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাই গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল বুধবার সকালে ফের সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে ঘর বাড়িতে হামলা করে জিনিসপত্র ভাংচুর ও নগদ টাকা লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামের কিছু জমি নিয়ে রবি দাশ ও ইসলাম উদ্দিনের মধ্যে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে মামলাও রয়েছে। গতকাল বুধবার সকালে স্থানীয় গাঞ্জুরার পাড় হাওরে ইসলাম উদ্দিনের পক্ষেল লোকজন ফসলী জমিতে কাজ করতে গেলে তাদের উপর শরাফত মিয়া, নুরুজ্জামান, রবী দাশ ও গুনমনি দাশ এর নেতৃত্বে একদল লোক অতর্কিতভাবে হামলা চালায়। খবর পেয়ে ইসলাম উদ্দিনের লোকজন ঘটনাস্থলে গেলে উভয়  পক্ষে সংঘর্ষ বাধে। সংঘর্ষে দেশীয় অস্ত্রসহ ইটপাটকেল ব্যবহার করা হয়েছে। পরে হামলকারীরা ইসলাম উদ্দিনের ভাই সমসের উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাব পত্র ভাংচুর করে এবং লুটপাট করে নগদ দেড় লাখ টাকা ও পানির মেশিন নিয়ে যায় বলে অভিযোগ করেছেন। এসময় ঘরে থাকা রহিমা বেগম বাধা দিলে তাকে রামদা দিয়ে মাথায় আঘাত করেছে হামলাকারীরা বলে জানান স্থানীয়রা। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  সংঘর্ষে আহত আল আমীন (৩৫), হোসাইন (২৫), রহিমা বিবি (৪৫)কে সিলেট এবং বাকী সাইফুল মিয়া (২২), জাহাঙ্গীর (২৫), ডালিম (২৫), মনির (২২), আলাল (২৫), মুছা (২৬), রাহুল (২৩), কফিল (২৫), সুমিতা বেগম (১৭)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com