শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নিরাপত্তাহীনতায় সাবেক ইউপি চেয়ারম্যান পরিবার ॥ পুলিশের বিরুদ্ধে হয়রানীর অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ৪ জানুয়ারী, ২০১৫
  • ৪৯৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার লোগাঁও গ্রামের সাবেক চেয়ারম্যান শাহনেওয়াজ ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন। এছাড়া পুলিশ তাদেরকে হয়রানী করছে। গতকাল শনিবার বিকালে নবীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান পুত্র এবং নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আমীন রাসেল এসব অভিযোগ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পিতা শাহ্ নেওয়াজ দীর্ঘদিন যাবৎ উপজেলার গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে অত্যন্ত সুনামের সাথে মানুষের সেবা করে আসছিলেন। এমতাবস্থায় একটি বিশেষ মহল দীর্ঘদিন যাবৎ আমাদের পরিবারের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য নানা ষড়যন্ত্র করে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৩০ ডিসেম্বর বিকালে আমার চাচাতো ভাই লন্ডন প্রবাসী বদিউজ্জামানের মালিকানাধীন এবং ভোগদখলে থাকা একটি বিলাসবহুল বাড়ি-ঘরসহ ভূমি জবর দখল করার জন্য পাশের বাড়ির জিতু মিয়া মেম্বার এবং তার সহোদর আলা মিয়ার নেতৃত্বে একদল ভাড়াটে লোক নিয়ে হামলা করে। এ ঘটনার প্রতিবাদ করলে তারা আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ্ নেওয়াজকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে প্রাণে হত্যার চেষ্টা করে। এতে আমরা বাধা দিতে চাইলে জিতু মিয়া মেম্বার একটি আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে আমাদের উপর গুলি বর্ষন করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়ার নামে আমাদের নিরাপরাধ দু’জন লোককে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছে। এদিকে জিতু মিয়া মেম্বারসহ ৯ জনের বিরুদ্ধে ৩০ ডিসেম্বর রাতে একটি মামলা দায়ের করলে পুলিশ কাউকে গ্রেফতার না করে উল্টো প্রতিপক্ষের দায়েরকৃত মিথ্যা মামলায় আমাদের হয়রানী করছে।
সাংবাদিক সম্মেলনে রাসেল আরো বলেন, ২৬ শতক বাড়ি রকম ভূমি আমার চাচাতো ভাই বদিউজ্জান চৌধুরীর নামে রেকর্ড রয়েছে। উক্ত ভূমিতে বদিউজ্জামান চৌধুরী ১৯৯৪ সনে প্রায় কোটি টাকা ব্যয় করে একটি দু’তলা বাড়ি নির্মাণ করে লন্ডন চলে যায়। ওই বাড়িতে কেয়ার টেকার হিসেবে লাল মিয়া নামক এক ব্যক্তি বসবাস করে আসছিল। গত ৩০ ডিসেম্বর পরিকল্পিতভাবে জিতু মিয়া লোকজন নিয়ে হামলা করে। উক্ত ঘটনার জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত সংবাদে আমি ও আমার পরিবার চরমভাবে মর্মাহত হয়েছি। এছাড়া দু’ একটি পত্রিকায় আমার দেয়া বক্তব্যের একাংশে লিখেছেন যে’ আমি আত্মরক্ষার্থে গুলি ছুড়েছি। যা আদৌ সঠিক নয় এবং এ ধরণের বক্তব্য দেই নি। আমি পুলিশকে নিরপেক্ষভাবে তদন্ত করে প্রকৃত অপরাধীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি। একই সাথে জিতু মিয়া মেম্বারের নিকট থাকা অবৈধ আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি দাবী জানাচ্ছি।
আলা মিয়া গুলিবিদ্ধ হওয়ার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিপক্ষের কোন লোক গুলিবিদ্ধ হয়েছে আমি কেন গ্রামের কেউ বলতে পারবেন না। এ সময় আমার আহত বৃদ্ধ বাবাকে নিয়ে ব্যতিব্যস্ত ছিলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com