বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরে জমকালো আয়োজনে উদযাপিত হল উত্তরণ সমাজ কল্যাণ সংসদের ৩ যুগ পূর্তি

  • আপডেট টাইম শুক্রবার, ২ জানুয়ারী, ২০১৫
  • ৪১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জমকালো আয়োজনের মাধ্যমে উত্তরণ সমাজ কল্যাণ সংসদের ৩ যুগ পূর্তি ও বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলে গত বুধবার সন্ধ্যায় শহরের পুরাণ মুন্সেফী¯’ রামচরণ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উত্তরণ সমাজ কল্যাণ সংসদের সভাপতি আহমেদ কবীর আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী’র পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, রেডক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম, চেম্বার প্রেসিডেন্ট মোতা”িছর”ল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান ফেরদৌস আরা, উত্তরণ সংসদের উপদেষ্টা এডভোকেট আশরাফ উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি মামুনুর রশীদ চৌধুরী, প্রেসকাবের সাবেক সভাপতি এডভোকেট র”হুল হাসান শরীফ, ফেমা হবিগঞ্জের সভাপতি এডভোকেট বশীর আহমেদ দুলাল ও প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নির্মল ভট্টাচার্য রিংকু।
এদিকে, রাতে একই ¯’ানে পুরষ্কার বিতরণ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ঢাকা, সিলেটসহ দেশের বিভিন্ন ¯’ান থেকে আগত শিল্পীরা মনোমু”কর সঙ্গীত পরিবেশন করেন। এছাড়াও অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র।
উল্লেখ্য, এ উপলে ২৯ ও ৩০ ডিসেম্বর টানা দুইদিন ধরে চলে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com