শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পালিয়ে গিয়ে বিয়ে করেও ঘর বাধা হলনা প্রেমিক যুগলের

  • আপডেট টাইম শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪
  • ৪১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিশ্ব ভালবাসা দিবসে প্রেম করে পালিয়ে গিয়ে বিয়ে করে ঘর বাধা হলনা প্রেমিক যুগলের। পিতার মামলায় বেরসিক পুলিশের হাতে আটক হয়ে ঠিকানা হল শ্রীঘরে। গতকাল শুক্রবার সকালে হবিগঞ্জ সদর থানায় এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, শহরের অনন্তপুর গ্রামের আবু সাঈদের কন্যা বিকেজিসি সরকারী বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ফারহানা আক্তার দৃষ্টি (১৫) প্রেমের সূত্র ধরে ইনাতাবাদ এলাকার মৃত ফনি ভূষণ চৌধুরীর পুত্র বৃন্দাবন সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্র পিয়াস চৌধুরী (২০) এর হাত ধরে গত ১৭ ডিসেম্বর অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। অনেক খোজাখুজি করে কোথাও না পেয়ে দৃষ্টির পিতা আবু সাঈদ সদর থানায় কন্যা অপহরণ হয়েছে মর্মে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সদর থানার এসআই মিন্টু দে ও পিএসআই দেলোয়ার হোসেন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার বিকালে কক্সবাজার হোটেল ডি হোসেনিয়ার একটি রুম থেকে প্রেমিক যুগলকে আটক কলে গতকাল শুক্রবার সকালে সদর থানায় নিয়ে আসেন। এ খবর শহরে পৌছালে বিভিন্ন স্তরের লোকজন তাদের ছাড়িয়ে নিতে থানায় দৌড়ঝাপ শুরু করে। প্রেমিক যুগল হিন্দু-মুসলমান হওয়ায় বিভিন্ন মহলে সমালোচনা সৃষ্টি হয়। সাংবাদিকরা ছবি তুলতে গেলে থানায় আটক প্রেমিক পিয়াস আক্ষেপ করে জানায়, প্রেম করেছি দুঃখ নেই-প্রেম কয়েদী হয়ে জেলে যাব এটাই আমার সুখ। তবে সাংবাদিক ভাইয়েরা আমার কথা কিছু শোনেন যা যা ইতিহাসের পাতায় থাকবে। থানায় আটক পিয়াস জানায়, ২০১২ সালের ১৪ ফেব্র“য়ারী বিশ্ব ভালাবাস দিবসে দৃষ্টি সাথে আমার পরিচয় হয় বৃন্দাবন কলেজ ক্যাম্পাসে। এরই সূত্র ধরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমরা মোটর সাইকেল ও বিভিন্ন গাড়ীতে করে আনন্দভ্রমন করেছি অনেক জায়গায়। হঠাৎ একদিন দৃষ্টির পিতা বাসার সামনে আমাদের দেখে ফেলেন। এর পর দৃষ্টিকে গালমন্দসহ আমার সাথে মিশতে বারণ করেন। গত ১৭ ডিসেম্বর সকালে আমরা উদ্দেশ্যে সিলেট যাই। সিলেট গিয়ে বিয়ে করি। এর পর আমরা ঢাকা চলে যাই। সেখানে কিছুদিন থেকে আমরা কক্সবাজার চলে যাই। কক্সবাজার উল্লেখিত হোটেলের একটি কক্ষ ভাড়া নিয়ে কয়েক দিন সংসার করি।
এদিকে থানায় দৃষ্টির সাথে কথা বলতে চাইলে তার অভিভাবকরা কথা বলতে বারণ করেন। গতকালই ডাক্তারী পরীক্ষা শেষে প্রেমিক যুগলকে কোর্টে প্রেরণ করা হয়েছে। এদিকে দৃষ্টি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার জবানবন্দী গ্রহন শেষে পিতার জিম্মায় দেওয়া হয়। আর প্রেমিক পিয়াসকে কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com