মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর জশ্নে জুলুছে লাখো জনতার ঢল হবিগঞ্জে মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শহরের পুরাণমুন্সেফির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার হবিগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে ১১ জন আটক ডাকাতি প্রতিরোধসহ অপরাধ কর্মকান্ড হ্রাসে প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বাহুবলে দু’ছাত্রীকে তোলে নেয়ার চেষ্ঠা ॥ সিএনজি চালক ও বখাটের কারাদন্ড তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়াকে জেলে প্রেরণ নবীগঞ্জের ২নং ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নবীগঞ্জে অসহায় মহিলার বাড়িঘর ভাংচুর-গাছপালা বিনষ্ট ॥ অভিযোগ নবীগঞ্জের ৭নং করগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন
ছাত্রলীগ নেতার আরজি ক্রটিপূর্ণ হওয়ায় হবিগঞ্জ আদালতে তারেক রহমানের বিরুদ্ধে মামলা খারিজ

ছাত্রলীগ নেতার আরজি ক্রটিপূর্ণ হওয়ায় হবিগঞ্জ আদালতে তারেক রহমানের বিরুদ্ধে মামলা খারিজ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলা খারিজ করে দিয়েছেন আদালত। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে ১০০ কোটি টাকার মানহানি মামলাটি করেন। মামলাটি ত্র“টি থাকায় আদালতের বিজ্ঞ বিচারক রশিদ আহমেদ মিলন মামলা গ্রহণ না করে তা খারিজ করে দেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী পিপি আকবর হোসেইন জিতু, চৌধুরী আবু বকর সিদ্দিকী, আবুল মনসুর, লুৎফুর রহমান তালুকদারসহ শতাধিক আইনজীবির উপস্থিতিতে মামলাটি দায়ের করা হয়।
মামলার বাদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ বলেন, ‘তারেক জিয়ার বিরুদ্ধে আদালতে মামলা করা হলে আদালত তা গ্রহণ না করে খারিজ করে দেন। পরবর্তীতে উচ্চ আদালতে মামলা করব।’ এদিকে মামলাটি খারিজ হয়ে গেলে জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কোর্ট প্রাঙ্গনে এক প্রতিবাদ সভায় মিলিত হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা পাল্টা প্রতিবাদ সভা করে শ্লোগান শুরু করে। এসময় উভয় পক্ষে উত্তেজনা দেখা দেয়। পরে সদর থানা ও কোর্ট পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামাল দেয়।
এসময় আদালত পাড়ায় জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি এডভোকেট সামছু মিয়া চৌধুরী, কামাল উদ্দিন সেলিম, রমিজ আলী, আবুল ফজল, এনামুল হক মোশাহিদ, কুতুব উদ্দিন জুয়েল বলেন, আদালতে আমরা ন্যায় বিচার পেয়েছি। মামলা হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না।
গত ১৫ ডিসেম্বর যুক্তরাজ্যের ইস্ট লন্ডনের অস্ট্রিয়াম ব্যাংকোয়েট হলে যুক্তরাজ্য বিএনপির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তারেক রহমান বঙ্গবন্ধুকে কটূক্তি এবং তার দলীয় লোকজনকে উস্কানি দিয়ে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com