শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জ পাচঁ পীর দরগাহে এমপি আবু জাহির ॥ বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানেও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের এমপি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকার দেশজুড়ে উন্নয়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মসজিদ, মাদ্রাসা, মাজার, দরগাহ, মন্দিরসহ  ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন অব্যাহত রয়েছে। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের কোন জায়গায় ধর্মীয় অনুষ্ঠানে কোন ধরনের বোমা হামলা বা জঙ্গি হামলা হয়নি। বিএনপি জোট সরকারের আমলে কোন ধর্মীয় প্রতিষ্ঠান নিরাপদ ছিল না। তিনি আরো বলেন উন্নয়ন নিয়ে চিন্তা করতে হবে না এ দরগাহের উন্নয়নে আমি বরাদ্দ দিয়েছি। বিশুদ্ধ পানির জন্য নলকূপ দেয়া হবে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার জগন্নাথপুরস্থ পাচঁ পীর দরগাহের পবিত্র ওরস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির উপরোক্ত কথাগুলো বলেছেন।
ওরস কমিটির সভাপতি এডঃ হুমায়ূন কবীর সৈকতের সভাপতিত্বে ও কিতাব আলী শাহীনের পরিচালনায় বক্তব্যে রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌর আওয়ামী লীগ সভাপতি মোঃ ছালেক মিয়া, ওরস কমিটি’র সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর সাইদুর রহমান, এম এ জলিল, শাহ্ জালাফ মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com