বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চৌদ্দ গ্রাম রহমানিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে লেপ বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪
  • ৩৮৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চৌদ্দ গ্রাম রহমানিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে লেপ বিতরণ করা হয়েছে। বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের অন্তর্গত ঘাটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আঙ্গিনায় এলাকার গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র হিসেবে কভারসহ ১০৪টি লেপ বিতরণ করা হয়। বিতরণকৃত প্রতিটি লেপের মূল্য প্রায় ১ হাজার টাকা। এলাকার বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব মৌলুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলহাজ্ব আব্দুল মোনায়েম। বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব খলিল আহমেদ, মৌঃ ছনওযার মিয়া, মৌঃ মাহাদীউজ্জামান, মোছাব্বির মিয়া, ফারুক মিয়া, ফজলুর রহমান।
সভায় বক্তারা বলেন-চৌদ্দ গ্রাম রহমানিয়া কল্যাণ ট্রাস্ট একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। অসহায় ও দরিদ্র মানুষের দুঃখ-কষ্ট দূর করতে এই সংগঠন কাজ করে যাচ্ছে। তারা বলেন এই সংগঠন বিভিন্ন ঈদে বস্ত্র বিতরণ, রমজান মাসে খাদ্য বিতরণ, শীতে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন মক্তব মাদ্রাসায় কোরআন শরীফ প্রদান, দরিদ্র রোগীদের চিকিৎসার্থে আর্থিক অনুদান, কন্যাদায় গ্রস্থ দরিদ্র পিতাদের মেয়ের বিয়েতে নগর আর্থিক অনুদানসহ বিভিন্ন সমাজ সেবা মূলক কার্যক্রম করে যাচ্ছে।
উল্লেখ্য, স্থানীয় আমিরপুর গ্রামের লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আতাউর রহমান একজন জনদরদি ব্যাক্তি। তিনি ও তার প্রবাসী আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধবদের আর্থিক অনুদানে এই “চৌদ্দ গ্রাম রহমানিয়া কল্যাণ ট্রাস্ট” যাবতীয় কার্যক্রম করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com