শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাট সাতছড়ি থেকে প্রেমিক প্রেমিকা আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান থেকে মাধবপুরের প্রেমিক যোগলকে আটক করেছে পুলিশ। তাদের গতকাল কোর্টে প্রেরণ করা হয়।
জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মগড় ইউনিয়নের স্বম্বামোড়া গ্রামের চেরাগ আলীর মেয়ে মর্জিনা আক্তার (২৫) গত রবিবার একই উপজেলার বহড়া ইউনিয়নের আউলিয়াবাদ গ্রামের রবিউল আউয়ালের ছেলে সৌদি প্রবাসী শফিকুল ইসলাম (৩৫) কে নিয়ে সাতছড়ি জাতীয় উদ্যানে আসেন। উদ্যানে আসার পর তারা দু’প্রেমিক-প্রেমিকা অসামাজিক কাজে লিপ্ত হয়। এ সময় জাতীয় উদ্যানের প্রহরীরা তাদেরকে আটক করে উত্তম মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার এস আই মামুনুর রশীদের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। আটককৃত মর্জিনা জানায়, তার পূর্বে আরেকটি বিয়ে হয়েছিল, বিয়ের পর প্রথম স্বামীকে তালাক দিয়ে চলে আসে পিত্রালয়ে। পিত্রালয়ে থাকাবস্থায় গত ৬ মাস পূর্বে শফিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে ওই দিন তারা সাতছড়ি জাতীয় উদ্যানে বেড়াতে আসে। গতকালই পুলিশ মামলা দিয়ে তাদের জেল হাজতে প্রেরণ করে।
উল্লেখ্য যে, সাতছড়ি জাতীয় উদ্যানে প্রতিনিয়ত পর্যটকের নামে প্রেমিক-প্রেমিকারা প্রেম নিবেদনের ফাদে পরে পুলিশের খাচায় আটকা পড়ছে এবং ওই উদ্যানে অনেক সময় পর্যটকদের লাশ ও উদ্ধার করছে পুলিশ। একি জাতীয় উদ্যান না, প্রেমের উদ্যান? এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com