শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে ॥ বিজিবি’র হাতে ৯ জন আটক ॥ চেয়ারম্যান-মেম্বারের জিম্মায় মুক্ত

  • আপডেট টাইম শনিবার, ১৩ ডিসেম্বর, ২০১৪
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে বিজিবি অভিযান চালিয়ে অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম করার সময় ৯জনকে আটক করেছ। আটককৃত ৭জনকে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের জিম্মায় এবং ২জনকে মেম্বারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে ৫৫বিজিবি মনতলা কোম্পানি সদরের অধিনস্থ সীমান্তের নয়নপুর বিওপি’র নায়েক সুবেদার হাবিবুর রহমান উপজেলার হরিনখোলা সীমান্তের ১৯৮৭/২এস ও ৩এস পিলালের মধ্যবর্তী স্থান দিয়ে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশের সময় ৭ জনকে আটক করে। এরা হচ্ছে- মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের হরিধন বিশ্বাসের ছেলে অধির বিশ্বাস (৪২), দূর্ঘাপুর গ্রামের শশিমোহন সরকারের ছেলে সতেন্দ্র সা (৩০), সতেন্দ্র’র স্ত্রী 10করুনা সরকার (২৫), ছেলে জিতু সরকার (৭), মেয়ে পূর্নিমা সরকার (৫), অনিমা সরকার (৩) ও ইন্দ্রমনি সরকারের ছেলে হেমানন্দ সরকার (৩০) কে আটক করে। আটক সতেন্দ্র জানায়- জিবি হাসপাতালে চিকিৎসাাধীন তার অসুস্থ্য বোনকে দেখতে সে গত বুধবার সীমান্ত অতিক্রম করে ভারতে যায়। পরে তাদেরকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগের জিম্মায় বিকেল ৫টার দিকে ছেড়ে দেয়া হয়। একটি সুত্রে জানা যায়, ওই সীমান্ত দিয়ে দীর্ঘদিন যাবত স্থানীয় কিছু দালালের সহযোগিতায় শতশত লোক অবৈধ ভাবে ভারতে আসা যাওয়া করছে।
এদিকে গতকাল বিকেল ৫টার দিকে চুনারুঘাট সীমান্তের ১৯৮৭/৩এস পিলারের নিকট দিয়েভারতে প্রবেশকালে বিজিবি ২ ব্যক্তিকে আটক করেছে। এরা হচ্ছে-চুনারুঘাট উপজেলার লস্করপুর চা বাগানের চন্দ্র চৌহানের ছেলে নন্দলাল চৌহান (৬০) ও গুরুচরন পাইনকার ছেলে ঠাকুর পাইনকা (৩৮)। স্থানীয় দালালের সহযোগিতায় বিজিবির নায়েক সুবেদার হাবিবুর রহমান তাদেরকে আটক করেন। পরে রাত সাড়ে ৯টার দিকে চৌমুহনী ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার নাছির উদ্দিন জালালের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com