বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে কাউন্সিলরের বাড়ীতে হবিগঞ্জের মহিলার ঝুলন্ত লাশ ॥ গতকাল ছিল জ্যোৎস্নার চাকুরীতে যোগদানের তারিখ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ ডিসেম্বর, ২০১৪
  • ৬২১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরতলীর গন্ধা গ্রামের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজানের বাড়ী থেকে জ্যোৎস্না বেগম (৩৫) নামক এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি কাউন্সিলর মিজানের বাড়ির গেইটের দেয়ালের লিংটারের সাথে গলায় ফাঁস লাগানো ছিল। লাশের নিকট পাওয়া চিরকোটের সুত্রধরে মৃতের পরিচয় সনাক্ত করা হয়েছে বলে জানা গেছে। জ্যোৎস্নার বাবার নাম সামছু মিয়া। বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিনাও গ্রামে। তার স্বামীর বাড়ি বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশা গ্রামে। প্রায় ৮/১০ মাস পুর্বে স্বামী মহিবুর রহমানের সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। তবে কি কারণে বা কিভাবে জ্যোৎস্না বেগম নবীগঞ্জে এসেছিল তা এখনও স্পষ্ট নয়।
10-12-14==1পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোরে ঘুম থেকে উঠে কাউন্সিলর মিজানের পাশের বাড়ির জনৈক মহিলা বাইরে এসে ওই স্থানে মহিলার ঝুলন্ত মৃতদেহ দেখে চিৎকার দেন। তার চিৎকারে আশপাশের লোকজনসহ কাউন্সিলর মিজানুর রহমান ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় গ্রামের অসংখ্য মানুষ ভীড় জমান। খবর পেয়ে থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। সেখানে লাশের সুরতহাল তৈরির সময় লাশের ব্লাউজের নিচ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। তাতে ওই মহিলার পরিচয় সনাক্ত করা হয়। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  এম এ মুনিম চৌধুরী বাবু, সহকারী পুলিশ সুপার (উত্তর সার্কেল) নাজমুল ইসলাম, নবাগত সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে চিরকোটের সুত্রধরে পুলিশ হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিনাও গ্রামে খোঁজখবর নিয়ে মৃতের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়। ঘটনার পর কাউন্সিলর মিজানুর রহমান সকাল সাড়ে ১০টা পর্যন্ত বাড়িতে অবস্থান করলেও সহকারী পুলিশ সুপার ঘটনাস্থলে পৌছার প্রায় আধা ঘন্টা পূর্বে আত্মগোপনে চলে যান। এ নিয়ে রহস্য ঘনীভুত হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে একদল পুলিশ বেলা দেড়টা পর্যন্ত অপেক্ষা করেও না পেয়ে ফিরে আসেন।
এ মহিলার মৃত্যুর ঘটনায় নবীগঞ্জে তোলপাড় চলছে। উক্ত চিরকোটে কি লেখা ছিল, তা জানা না গেলেও ওই চিরকোটে কাউন্সিলর মিজানুর রহমানের নাম উল্লেখ রয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। তবে এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন কাউন্সিলরের সাথে সম্পর্কের কারণে সে ওই বাড়িতে বিয়ের দাবী নিয়ে এসে আত্মহত্যা করতে পারে আবার কারো কারো মতে কাউন্সিলর মিজানুর রহমানকে ফাঁসানোর জন্য ওই মহিলাকে শ্বাসরোধে হত্যা করে ওই স্থানে লাশ ঝুলিয়ে রাখতে পারে। এছাড়া মৃতদেহ থেকে উদ্ধার করা চিরকোটটি জ্যোৎস্না বেগমেরই DSC00165 copyহাতে লেখা, নাকি কেউ ওই চিরকোট লিখে রেখেছে এনিয়েও তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ। অপর একটি সূত্রে জানা গেছে, জ্যোৎস্না বেগমের স্বামীর বাড়ি বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশা গ্রামে। প্রায় ৮/১০ মাস পূর্বে স্বামী মহিবুর রহমানের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। কি কারনে এই বিবাহ বিচ্ছেদ তা জানা যায়নি। এরপর থেকে এ মহিলা পিত্রালয়ে বসবাস করতো বলে জানা গেছে।
নিহত জ্যোৎস্নার বড় ভাই রজব আলী ফকির জানান, জ্যোৎস্না মাস দেড়েক পূর্বে হবিগঞ্জ আনসার বিডিপি সদস্য সদর উপজেলার বাটপাড়া গ্রামের আব্দুল মালেকের পরামর্শে ঢাকা আনসার বিডিপি অফিসে ট্রেনিং দিতে যায়। ৪২ দিনের এ ট্রেনিং শেষে সে বাড়ি ফিরে আসে। গত ৫ ডিসেম্বর শুক্রবার পুনরায় ঢাকা যায়। গত ৯ ডিসেম্বর মঙ্গলবার ফোনে জোৎস্না তাকে জানায়, তার হয়েছে। গতকাল (বুধবার) সে চাকুরীতে যোগদান করবে। কিন্তু আজ (বুধবার) পুলিশের মাধ্যমে জানতে পাই আমার বোনের মৃতদেহ নবীগঞ্জে পৌর কাউন্সিলরের বাড়িতে ঝুলন্ত আবস্থায় পাওয়া গেছে। তিনি বলেন, আমার বোন ৫টি সন্তান রেখে আত্মহত্যা করতে পারে এটা বিশ্বাস হচ্ছে না।
এ ব্যাপারে ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার বলেন, আমরা যে অবস্থায় লাশ উদ্ধার করেছি, তা বর্ণনা করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ওই রিপোর্ট পাওয়ার পরই বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com