শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে পৃথক সংঘর্ষে মহিলাসহ ২০ জন আহত

  • আপডেট টাইম বুধবার, ১০ ডিসেম্বর, ২০১৪
  • ৪৫৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার আদাঐর ও শাহজাহানপুর গ্রামে দু’পক্ষের পৃথক সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২০জন আহত হয়েছেন। আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়-সোমবার সকালে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের সালু মিয়া এবং শাহজাহানপুর গ্রামের কামরুল হোসেনের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের ঘটনা স্থানীয় চেয়ারম্যান পারভেজ চৌধুরী মঙ্গলবার বিকালে শালিস বৈঠকে নিষ্পত্তি করে দেয়ার সিদ্ধান্ত নেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে বনগাঁও গ্রামের দু’ব্যক্তি শাহজাহানপুর গ্রামের ভেতরের রাস্তা দিয়ে তেলিয়াপাড়া বাজারে আসার সময় শাহজাহানপুর গ্রামের লোকজন তাদের মারধোর করে। খবর পেয়ে বনগাঁও গ্রামের লোকজন তাদের লোকজনকে উদ্ধারে এগিয়ে আসে অপর দিকে শাহজাহানপুর গ্রামের লোকজনও এগিয়ে যায় ফলে দু’গ্রামের মধ্যে মাঠে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই শহিদুল্লাহ বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় খালেক মিয়া (২৭), রফিকুল ইসলাম (৪৮), মাতু মিয়া (২৬), আব্দুল মমিন (২৫), মুখলেছ মিয়া (৪০), ছিদ্দিক মিয়া (২৭), ইসমাঈল মিয়া (২৫) ও সামসুল হক (৩২) কে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। অপর দিকে মঙ্গলবার বিকালে উপজেলার আদাঐর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় জাহাঙ্গীর মিয়া (২৪), শরিফা খাতুন (২১), রুবেল মিয়া (১৮) ও মিজান মিয়া (১৮)কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’এ ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com